জামালপুর এপেক্স ক্লাবের ত্রাণ বিতরণ

জামালপুর এপেক্স ক্লাবের উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্তদের ত্রাণ বিতরণ করা হয়। ছবি : বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠিডটকম

জামালপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে এপেক্স ক্লাব জামালপুর এর পক্ষ থেকে ২ আগস্ট দুপুর থেকে বিকেল ছয়টা পর্যন্ত জেলার বকশীগঞ্জ উপজেলার মেরুরচর ইউনিয়নের দশানীনদী ব্রিজসংলগ্ন জব্বারগঞ্জ বাজারে ও চিনারচর এলাকায় বন্যা দুর্গত এলাকার কমভাগ্যবান ৫০০ জন পুরুষ ও মহিলাদের মাঝে প্যাকেট ত্রাণ সামগ্রী বিতরণ করেছে।

২ আগস্ট সকালে শহরের কালীঘাটের সন্নিকটে ব্রহ্মপুত্র নদের ঘাট থেকে এপেক্স ক্লাব জামালপুরের সদস্যরা বন্যায় ক্ষতিগ্রস্ত এলাকার পিছিয়ে থাকা ব্যক্তিদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণের জন্য নৌকায় যাত্রা শুরু করেন। যাত্রাপথে বকশীগঞ্জ উপজেলার মেরুরচর ইউনিয়নের দশানীনদী ব্রিজসংলগ্ন জব্বারগঞ্জ বাজারে ও চিনারচর এলাকার ৫০০ জনের মাঝে প্যাকেট ত্রাণ সামগ্রী ৩ কেজি করে চিড়া, ২ কেজি মুড়ি ও ১ কেজি করে গুড় বিতরণ করা হয়।

জামালপুর এপেক্স ক্লাবের উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্তদের ত্রাণ বিতরণ করা হয়। ছবি : বাংলারচিঠিডটকম

বিতরণের সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এপেক্স ক্লাব অব জামালপুরের লাইফ মেম্বার এপেক্সিয়ান হাফিজ রায়হান সাদা, বিশেষ অতিথি পাস্ট প্রেসিডেন্ট এপেক্সিয়ান কাফি পারভেজ। এ ছাড়াও উপস্থিত ছিলেন এপেক্স ক্লাব অব জামালপুরের প্রেসিডেন্ট এপেক্সিয়ান ময়না আকন্দ, সেক্রেটারী এপেক্সিয়ান মঞ্জুরুল ইসলাম, সাংবাদিক জ্যোতিষ এষ, গোলাম রব্বানী নাদিম, রাজ্জাক মাহমুদ প্রমুখ।