গুনারীতলা ইউনিয়ন ছাত্রলীগ সম্মেলনে রুবেল সভাপতি, মোশারফ সম্পাদক নির্বাচিত

সভাপতি জি বি এম রুবেল আহম্মেদ ও সাধারণ সম্পাদক মোশারফ হোসেন

নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠিডটকম

জামালপুরের মাদারগঞ্জ উপজেলার ৩ নম্বর গুনারীতলা ইউনিয়ন শাখা বাংলাদেশ ছাত্রলীগের বার্ষিক সম্মেলন ২৭ জুন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে জি বি এম রুবেল আহম্মেদকে সভাপতি ও মোশারফ হোসেনকে সাধারণ সম্পাদক করে গুনারীতলা ইউনিয়ন ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়।

গুনারীতলা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুলাহ আল আমিন চাঁন। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাদারগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি জীবন কৃষ্ণ সাহা, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ওবায়দুর রহমান বেলাল, সহসভাপতি অরুন কুমার সাহা, সহসভাপতি সাইফুল ইসলাম, যুগ্মসাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান সাজু, যুগ্মসাধারণ সম্পাদক অধ্যক্ষ শফিউল আলম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাকসুদ বিন জালাল প্লাবন প্রমুখ।

মাদারগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি মাসুদুর রহমান মাসুদের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে দ্বিতীয় অধিবেশনে আগামী এক বছরের জন্য জি বি এম রুবেল আহম্মেদকে সভাপতি ও মোশারফ হোসেনকে সাধারণ সম্পাদক করে গুনারীতলা ইউনিয়ন ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়। দ্বিতীয় অধিবেশন সঞ্চালনা করেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম লিখন।