৭ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত

৭ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের ইফতার মাহফিলে মোনাজাতে অংশ নেন নেতৃ ও অতিথিবৃন্দ। ছবি : বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠিডটকম

জামালপুর শহর ছাত্রলীগের অন্তর্গত পশ্চিম ফুলবাড়ীয়া ৭ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। জামালপুর শহর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ফাহিমের উদ্যোগে এই আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। ২ জুন সন্ধ্যায় জামালপুর পিটিআই সংলগ্ন পরীক্ষণ বিদ্যালয়ের মিলনায়তনের এর আয়োজন করা হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন শহর ছাত্রলীগের সাবেক সভাপতি আইনজীবী নূর হোসেন আবাহনী, জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক ফকরুজ্জামান সৌরভ, পাঠাগার বিষয়ক সম্পাদক মো. চাঁন মিয়া প্রমুখ।

এছাড়াও ইফতার মাহফিলে ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাম সুমন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নাজমুল আলম, উপ-কৃষি বিষয়ক সম্পাদক ইমামুল হাসান সুমন, শহর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক সাইফুল ইসলাম, শহর ছাত্রলীগের সদস্য আরিফুল ইসলাম আল আমিন, সাদেকুর রহমান সাইম, শহর ছাত্রলীগের সাবেক গ্রন্থাগার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সাদীকুল ইসলাম আকাশ, বিশিষ্ট সমাজ সেবক মোতালেব হোসেন, ৭ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক নিশাদুল ইসলাম নিশাদ, ছাত্রনেতা তিতাসুজ্জামান খানসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ইফতারের আগে ছাত্রলীগের প্রতিষ্ঠাতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, শহর ছাত্রলীগের অন্তর্গত ৭ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক প্রয়াত মনিরুল আলম ও জামালপুর সিংহজানী উচ্চ বিদ্যালয় ছাত্রলীগ শাখার সাবেক আহবায়ক প্রয়াত মমিনুর ইসলাম জিসানের রুহের মাগফিরাত কামনাসহ দেশ ও জাতির কল্যাণ কামনা বিশেষ মোনাজাতে অংশ নেন নেতৃ ও অংশগ্রহণকারীবৃন্দ।