ইসলামপুরে এম ফোর্সের ইফতার মাহফিল অনুষ্ঠিত

এম ফোর্সের ইফতার মাহফিলে মোনাজাতে অংশ নেন অতিথি ও নেতৃবৃন্দরা। ছবি : বাংলারচিঠিডটকম

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের ইসলামপুর উপজেলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উজ্জীবিত স্বাধীনতার পক্ষের শক্তির সর্ব বৃহৎ অনলাইন সংগঠন এম ফোর্স (মুজিব বাহিনী) এর উদ্যোগে সাইবার সিকিউরিটি শীর্ষক আলোচনা সভা, সম্মাননা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১ জুন বিকেলে ইসলামপুর পৌরসভার মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এম ফোর্স মেন্টর আহমেদ হাসনাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামপুর পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদের শেখ। এতে অন্যান্যের মধ্যে এম ফোর্স এডমিন সৈয়দ এনামুর রকিব, শেরপুরের নকলা উপজেলা এডমিন মাহবুবুল আলম, জামালপুরের জাহাঙ্গীর আলম প্রমুখ বক্তব্য রাখেন। আলোচনা সভা শেষে সুধীজনদের সম্মাননা দেওয়া হয়।

ইফতারের আগে দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাতে অংশ নেন অতিথি ও সংগঠনটির নেতৃ ও সদস্যরা।

উল্লেখ যে, মুক্তিযুদ্ধের সময় গঠিত একটি মুক্তিযোদ্ধা বাহিনীর নাম মুজিব বাহিনী। আওয়ামী লীগ ও তার ছাত্র সংগঠনক ছাত্রলীগের কর্মীদের নিয়ে গঠিত হয় এই বাহিনী। ১৯৭১ সালে মুজিব বাহিনী দেশকে শক্র মুক্ত করতে কাজ করেছে। বর্তমানে অনলাইন ভিত্তিক এই সংগঠন যে কোনো জায়গায় মেডিকেলে আধা ঘন্টায় রক্ত পৌঁছে দেওয়ার প্রতিশ্রুতি নিয়ে কাজ করছে। এছাড়াও সরকারের উন্নয়ন কর্মকাণ্ড প্রচার, বিরোধী দলের মিথ্যাচারের যৌক্তিক জবাবসহ জামাত, বিএনপি ও স্বাধীনতাবিরোধীদের প্রতিহত করতে এক যোগে কাজ করে যাচ্ছে।