জামালপুর জেলা শ্রমিকদলের ইফতার মাহফিল

জেলা শ্রমিকদলের ইফতার মাহফিলের দোয়ায় অংশ নেন দলীয় নেতাকর্মীবৃন্দ। ছবি : বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৮তম শাহাদতবার্ষিকী উপলক্ষে জামালপুরে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করে জেলা শ্রমিকদল। ২৭ মে শহরের একটি সামাজিক সম্মিলন কেন্দ্রে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জেলা শ্রমিকদলের সভাপতি শেখ আব্দুস সোবহানের সভাপতিত্বে ইফতার মাহফিলে জেলা বিএনপির সহসভাপতি আইনজীবী আনোয়ারুল করিম শাহজাহান, আইনজীবী গোলাম নবী, আইনজীবী রবিউল আলম বাবলু, আইনজীবী মনজুরুল কাদের বাবুল খান, আইনজীবী ফজলুল হক, যুগ্মসাধারণ সম্পাদক শহীদুল হক খান দুলাল, সাংগঠনিক সম্পাদক লোকমান আহমেদ খান লোটন, বিশেষ বিষয়ক সম্পাদক রুহুল আমিন মিলন, আইন বিষয়ক সম্পাদক আইনজীবী আব্দুল হাই, পৌর বিএনপির সাধারণ সম্পাদক মাইন উদ্দিন বাবুল, যুগ্মসাধারণ সম্পাদক শাহ্ মো. আব্দুল্লাহ আল মাসুদ, জেলা মুক্তিযোদ্ধা দলের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আহসান হাবিব মজনু, জেলা জিয়া পরিষদের সহ-সভাপতি অধ্যক্ষ হাবিবুর রহমান রিপন, জেলা মহিলা দলের সহ-সভানেত্রী সেলিনা বেগম, জেলা কৃষকদলের সাধারণ সম্পাদক মাজেদুল ইসলাম সাত্তার, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মিজানুর রহমানসহ বিএনপি ও অঙ্গদলের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনা করে দেশ ও জাতির কল্যাণে দোয়া করা হয়। পরে নেতাকর্মীরা ইফতারে অংশ নেন।