সরিষাবাড়ীতে রাস্তার কাজের উদ্বোধন করলেন মেয়র রোকন

রাস্তার কাজের উদ্বোধন করেন পৌরসভার মেয়র রুকুনুজ্জামান রোকন। ছবি : বাংলারচিঠি ডটকম

মমিনুল ইসলাম কিসমত, সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

জামালপুরের সরিষাবাড়ী পৌর এলাকার ২ নম্বর ওয়ার্ডের পোস্ট অফিস থেকে জালুপাড়া প্রধান রাস্তার লেকুর মুরগির খামার পর্যন্ত দুই কিলোমিটার রাস্তার কাজের উদ্বোধন করা হয়েছে। পৌরসভার মেয়র রুকুনুজ্জামান রোকন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কাজের উদ্বোধন করেন। ২৪ মার্চ বিকেলে মহিলা কলেজ মোড়ে আয়োজিত এক আলোচনা সভা শেষে ওই কাজের উদ্বোধন করেন তিনি।

আলোচনা সভায় পৌর মেয়র রুকুনুজ্জামান রোকন তার বক্তব্যে বলেন, পৌরসভার নয়টি ওয়ার্ডে কোনো রাস্তা কাঁচা থাকবে না। এই ওয়ার্ডের সকল জনগণ পানির সুবিধা পাবে। আমি উন্নয়ন করতে এসেছি। আমার কাছে কোনো দল নেই। সকল নাগরিকের সেবা করাই আমার দায়িত্ব। পৌরসভার প্রতিটি মোড়ে মোড়ে সিসি ক্যামেরা স্থাপন করবো।

বক্তব্য রাখেন পৌরসভার মেয়র রুকুনুজ্জামান রোকন। ছবি : বাংলারচিঠি ডটকম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনী ইশতেহারে বলেছেন যে প্রতি গ্রাম হবে শহর। আমি সেই মোতাবেক কাজ করে যাচ্ছি। ইতি মধ্যে সরিষাবাড়ীর উন্নয়নের জন্য প্রায় ৫০ কোটি টাকার বরাদ্দ পেয়েছি। এই টাকা দিয়ে পৌরসভার সৌন্দর্য্যবর্ধনসহ সকল উন্নয়নমূলক কাজ করবেন বলেও তিনি তার বক্তব্যে বলেন।

২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সোহেল রানার সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্যানেল মেয়র মোহাম্মদ আলী, কাউন্সিলর জহুরুল ইসলাম, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক উপ-অধিনায়ক মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ, জামাল হোসেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম রনি, ছাত্রলীগের সাবেক সভাপতি কে এম সোহেল রানা, পৌরসভার স্টোরকিপার হুমায়ুন কবীর শ্যামল প্রমুখ।

জানা গেছে, রাস্তার পুননির্মাণ এই কাজে ব্যয় ধরা হয়েছে ৫৮ লাখ টাকা। ঠিকাদারি প্রতিষ্ঠান মেসার্স আফরোজা এন্টারপ্রাইজ এ কাজটি করছে।

Views 18 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad