নেতাকর্মীদের সর্তকতার সাথে প্রচারণা চালানোর আহবান জানিয়েছেন ওবায়দুল কাদের

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

বাংলারচিঠি ডটকম ডেস্ক॥
নির্বাচনের দিন ঐক্যবদ্ধ ভাবে নৌকা প্রতীকে ভোট দিয়ে উন্নয়নের ধারা বজায় রাখার জন্য সবার প্রতি আহবান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বিএনপি ও ঐক্যফ্রন্ট নির্বাচন বানচালের জন্য ইতোমধ্যে আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণায় হামলা চালিয়ে পাঁচজনকে হত্যা করেছে উল্লেখ করে তিনি নির্বাচন যাতে কেউ বানচাল করতে না পারে তার জন্য দলীয় নেতা-কর্মীদের সর্বোচ্চ নির্বাচনী প্রচারাভিযান চালানোর আহবান জানান। কারো কোনো উসকানিতে পা না দেওয়ার জন্যও তিনি নেতাকর্মীদের বলেন।

ওবায়দুল কাদের ২৬ ডিসেম্বর সকালে কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার মিয়া বাজার লতিফুন্নেছা হাইস্কুল মাঠে কুমিল্লা ১১ আসনের প্রার্থী মন্ত্রী মো. মুজিবুল হকের নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ আহবান জানান।

ওবায়দুল কাদের বলেন, চৌদ্দগ্রামসহ দেশের অন্যান্য স্থানে যারা বাসে আগুন, পেট্রোল বোমা ছুড়ে নাশকতা করেছে তারা নৌকার বিকল্প হতে পারে না। গত ১০ বছরে বর্তমান সরকারের যে ব্যাপক উন্নয়ন হয়েছে তাতে বিকল্প অন্য কোন দলের পক্ষে ভোট নেই বলেও জানান তিনি।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং উপজেলা চেয়ারম্যান আবদুস ছোবাহান ভূঁইয়া হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মোঃ মুজিবুল হক এবং স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

মো. মুজিবুল হক বলেন, বিগত ১০ বছর চৌদ্দগ্রাম উপজেলার ৪২৯টি গ্রামে যে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে তা অতীতের সকল রেকর্ড ছাড়িয়ে গেছে।

তিনি বলেন, অতীতে বিএনপির আমলে চৌদ্দগ্রামে কোন উন্নয়ন হয়নি। তারা এলাকার মানুষকে উন্নয়নের ছোয়া থেকে বঞ্চিত করেছে। আওয়ামী লীগ সরকারের আমলে এদেশের সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে এবং অবকাঠামো গত রাস্তাঘাট স্কুল কলেজ মাদরাসার এত ব্যাপক উন্নয়ন হয়েছে।

আগামী পাঁচ বছরে ক্ষমতায় আসতে পারলে চৌদ্দগ্রামের উন্নয়নের বাকি থাকবে না বলে আশাবাদ ব্যক্ত করেন রেলপথ মন্ত্রী।
সূত্র : বাসস

  ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad