নকলায় নৌকার প্রচারণায় আদর্শ উন্নয়ন সংস্থা

আদর্শ উন্নয়ন সংস্থার পক্ষ থেকে নৌকা প্রতীকে ভোট প্রার্থনাসহ সরকারের উন্নয়নমূলক কার্যক্রমের প্রচারপত্র বিলি করা হয়। ছবি : বাংলারচিঠি ডটকম

শফিউল আলম লাভলু
নকলা (শেরপুর) প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনে নকলা উপজেলার গৌড়দ্বার ইউনিয়নের বিভিন্ন গ্রামে আওয়ামী লীগ সরকারের উন্নয়নমূলক কার্যক্রমগুলো প্রচারপত্রের মাধ্যমে জনগণের কাছে উপস্থাপন করাসহ নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেছে আদর্শ উন্নয়ন সংস্থা-আউস।

আদর্শ উন্নয়ন সংস্থার সদস্যরা ২২ ডিসেম্বর সকাল থেকে গৌড়দ্বার ইউনিয়নের গৌড়দ্বার বাজার হতে নৌকার পক্ষে প্রচারের পাশাপাশি প্রচারপত্র বিতরণ ও ভোট প্রার্থনা শুরু করেন। তারা ইউনিয়নের দড়ি-তেঘড়ি, ছাতুগাঁও, রুনিগাঁও, তেঘড়ি, পাইস্কা ও লাভা এলাকাসহ বিভিন্ন গ্রামে এ প্রচারণা চালান।

এ সময় আদর্শ উন্নয়ন সংস্থার সভাপতি ও গৌড়দ্বার ইউনিয়ন যুবলীগের জ্যেষ্ঠ সহসভাপতি নাজমুল হাসান অনিক, সাধারণ সম্পাদক সম্রাট মোস্তাহান, ইউপি যুবলীগের যুগ্মসাধারণ সম্পাদক ফারুক মিয়া, সংস্থার সাংগঠনিক সম্পাদক আব্দুল মোতালেব, সহসভাপতি ফিরোজ মিয়া, যুগ্মসাধারণ সম্পাদক মুর্শেদ আলম, উপদেষ্টা মন্ডলীর সদস্য হারুন অর রশিদ, মজিবর রহমান, নাজমুল মিয়া ও সদস্য রিয়াজ উদ্দিন, আল আমীন, বিপ্লব, জাকারিয়াসহ ইউনিয়ন আওয়ামী লীগ ও যুবলীগের নেতাকর্মী এবং আদর্শ উন্নয়ন সংস্থার অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

ওই সংস্থার কর্মকর্তারা জানান, গত এক দশকে গৌড়দ্বার ইউপির প্রতিটি গ্রামে পাকা সড়ক নির্মাণ হয়েছে। যার ফলে যোগাযোগ ব্যবস্থার আমূল উন্নয়ন হয়েছে। গ্রামের কৃষক তাদের উৎপাদিত ফসল সহজে বাজারে নিতে পারায় নায্যমূল্য পাচ্ছেন। গ্রামের শিক্ষার্থীরা শহরের ভালো শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে লেখাপড়ার সুযোগ পাচ্ছে। শতভাগ বিদ্যুৎ নিশ্চিত হওয়ায় উপজেলায় আঁধার ঘুচে গেছে। শহরের সঙ্গে গ্রামের সার্বক্ষণিক যোগাযোগের সূত্র তৈরি করেছে সড়ক ও বিদ্যুৎ।

আগামী ৩০ ডিসেম্বর নৌকা প্রতীকে ভোট দিলে এবং আওয়ামী লীগ পুনরায় ক্ষমতায় এলে গ্রামে বসেই শহরের সকল আধুনিক সুযোগ সুবিধা পাওয়া যাবে। ফলে প্রতিটি গ্রাম একটি শহরে পরিণত হবে। এজন্য তারা ফের নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান জানান তারা।

সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad