শাহজালাল বিমান বন্দরে ৬ কেজি সোনাসহ যাত্রী আটক

বাংলারচিঠিডটকম ডেস্ক : হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে ৬ কেজি ৬০ গ্রাম সোনাসহ এক যাত্রীকে আটক করেছে ঢাকা কাস্টমস হাউজ কর্তৃপক্ষ। ২৮ নভেম্বর ভোরে শাহজালাল বিমান বন্দরের গ্রিন চ্যানেল থেকে সোনাসহ মো. মুরশেদ হোসেনকে আটক করা হয়। উদ্ধার সোনার বর্তমান বাজার মূল্য ৩ কোটি ২১ লাখ টাকা। খবর বাসস’র।

বিমান বন্দর কাস্টমস হাউসের সহকারী কমিশনার মো. সাজ্জাদ হোসেন জানান, ২৮ নভেম্বর ভোর রাত তিনটার দিকে কাতার এয়ার ওয়েজের (কিউআর-৬৩৮) উড়োজাহাজটি ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে এসে অবতরণ করে। ওই বিমানের যাত্রী ছিলেন মো. মুরশেদ হোসেন। মুরশেদ হোসেন বিমান বন্দরে নেমে তড়িগড়ি করে গ্রিন চ্যানেল অতিক্রমকালে রাত সাড়ে তিনটার দিকে কাস্টমস হাউজের কর্মকর্তারা তাকে সন্দেহ করে। তার ক্রোকারিজ সম্বলিত (খোলা গ্লাস সেট) শপিং ব্যাগ স্ক্যানিং ও তার সাথে থাকা লাগেজ তল্লাশী করে বিশেষ কায়দায় লুকায়িত অবস্থায় ৬ কেজি ৬০ গ্রাম সোনা পাওয়া যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে যাত্রী মো. মুরশেদ হোসেন ঘটনার সঙ্গে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছেন। তাকে বিমান বন্দর থানায় সোপর্দ করে তার বিরুদ্ধে মামলা করা হয়েছে।