মিথ্যা অপবাদ দিয়ে আ’লীগ নেত্রীকে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়ার অভিযোগ

বক্তব্য রাখেন শাকিলা ইয়াসমিন শিখা। ছবি: বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী প্রতিনিধি, বাংলারচিঠিডটকম

অসামাজিক কাজের অভিযোগ এনে জামালপুরের সরিষাবাড়ীতে এক নারীকে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে স্থানীয় ইউপি সদস্য আলমগীর ও তার লোকজনের বিরুদ্ধে।

২৪ মার্চ বিকালে পৌরসভার ইস্পাহানী এলাকায় একটি ভাড়াটে বাসায় আয়োজিত সংবাদ সম্মেলনে ভুক্তভোগী শাকিলা ইয়াসমিন শিখা লিখিত বক্তব্যে তিনি এই অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে ভুক্তভোগী নারী বলেন, স্বামী প্রবাসে থাকায় দুই সন্তান নিয়ে স্বামীর বাড়িতে বসবাস করে আসছেন তিনি। আমার স্বামী বিদেশ থাকায় আলমগীর হোসেন ও শামীম হোসেন মুন্না কুপ্রস্তাব দেয়। আমি তাদের প্রস্তাবে রাজি না হওয়ায় তারা দলবল নিয়ে আমার বসত ঘরে প্রবেশ করে আমাকে অনেক মারধর করে। দুই সন্তানকে মারধর করে বলে আওয়ামী লীগের রাজনীতি করলে গ্রামে না থাকার হুমকি দেয় বলে তিনি জানান।

তিনি আরও অভিযোগ করে বলেন, তারা আমার বাড়িতে হামলা চালিয়ে আমার ঘরের আসবাবপত্র ভাঙচুর করে লুটপাট করে। তারা আমার গহনা টাকা পয়সা লুটপাট করে নিয়ে গেছে। তারা আমাকে জোরপূর্বক আমাকে আমার বাড়ি ছাড়া করেছে আমাকে আমার গ্রাম ছাড়া করেছে।

তিনি আরও বলেন, মারধর করার পর তারা আমাকে হাসপাতালে ভর্তি হতে দেয়না। আমার পক্ষে কাউকে স্বাক্ষী দিতে দেয় না। ওরা বলে আমার পক্ষে যে স্বাক্ষী দিবে তাকে ওরা গ্রাম থেকে বিতাড়িত করবে। আমি এই সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও প্রসাশনের কাছে বিচার চাই, দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

এ ব্যাপারে ইউপি সদস্য আলমগীর হোসেন অভিযোগ অস্বীকার করে বলেন, আমার বিরুদ্ধে অভিযোগ মিথ্যা ও বানোয়াট। অসামাজিক কার্যকলাপে জড়িত থাকায় তার শ্বশুর বাড়ির লোকজন তাকে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছে বলে তিনি জানান।

এ ব্যাপারের সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান বলেন, ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।