ধর্মমন্ত্রী ফরিদুল হকের আগমনে ইসলামপুরে সাজ সাজ রব

ধর্মমন্ত্রী মো. ফরিদুল হক খানকে শুভেচ্ছা ও অভিনন্দন সংবলিত তোরণে সেজেছে ইসলামপুর। ছবি: বাংলারচিঠিডটকম

লিয়াকত হোসাইন লায়ন
ইসলামপুর প্রতিনিধি, বাংলারচিঠিডটকম

জামালপুর-২ (ইসলামপুর) আসনে প্রতিমন্ত্রী থেকে পুনরায় মন্ত্রী পাওয়ায় আনন্দে ভাসছে ইসলামপুরবাসী। বাংলাদেশ সরকারের নব নিযুক্ত ধর্মমন্ত্রী মো. ফরিদুল হক খান দুলাল মন্ত্রীর দায়িত্ব পাওয়ার পর প্রথম আগমন উপলক্ষে নিজ এলাকা জামালপুরের ইসলামপুর উপজেলায় সাজ সাজ রব।

তাঁর আগমনকে কেন্দ্র করে গণসংবর্ধনা দিতে ইতিমধ্যে উপজেলা শাখা আওয়ামী লীগের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে। মন্ত্রীর প্রবেশ সড়কসহ শহর ও গ্রামের সড়কগুলোতে রাজনৈতিক সংগঠন, ব্যক্তি ও বিভিন্ন প্রতিষ্ঠান সামাজিক সংগঠনের উদ্যোগে বিভিন্ন সাজ সজ্জায় বিশেষ গেট ও তোরণ নির্মাণ করা হয়েছে। প্রবেশ পথটি সেজেছে বর্ণিল সাজে।

সংবর্ধনা অনুষ্ঠানকে আরও আর্কষণীয় করে তুলছে বিভিন্ন প্রতিষ্ঠান কর্তৃক প্রদত্ত সুদৃশ্য ব্যানার, দলীয় নেতা-কর্মীদের শুভেচ্ছা ও অভিনন্দন সংবলিত রঙ বেরঙরের বোর্ড। ইসলামপুর উচ্চ বিদ্যালয় মাঠে তৈরি করা হয়েছে সুবিশাল মঞ্চ।

উপজেলা শাখা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আইনজীবী আব্দুস সালাম বলেন, চারবারের সংসদ সদস্য ফরিদুল হক খান দুলাল একজন সফল ধর্ম প্রতিমন্ত্রী এবং দলের সফল সভাপতি। তিনি এ অঞ্চলের মানুষের প্রাণের নেতা। তার উন্নয়নে ইসলামপুরবাসী স্বাধীনতার স্বাদ পেয়েছে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁকে প্রতিমন্ত্রী থেকে পুনরায় ধর্মমন্ত্রীর দায়িত্ব দেওয়ায় এ অঞ্চলের মানুষ আনন্দিত।

তিনি জানান, ২৩ জানুয়ারি সড়ক পথে ইসলামপুরে আগমন করবেন মন্ত্রী। ওইদিন জামালপুর জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাত শেষে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে কর্মকর্তাদের সাথে মতবিনিময় শেষে ইসলামপুরের উদ্দেশে যাত্রা করবেন। দুপুরে ইসলামপুর উচ্চ বিদ্যালয় মাঠে গণসংবর্ধনা দেওয়া হবে তাকে। অনুষ্ঠানে জামালপুর সদর আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদ, দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জ আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদসহ জেলা ও বিভিন্ন উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, উপজেলা পরিষদ চেয়ারম্যানবৃন্দসহ অন্যান্যরা উপস্থিত থাকবেন।

ব্যাপক লোকের সমাগমকে কেন্দ্র করে সুষ্ঠু ও সুন্দর রাখতে সকলের প্রতি সহযোগিতার অনুরোধ জানিয়েছেন তিনি।