৭ জানুয়ারি নৌকা মার্কায় ভোট দিন : এমপি প্রার্থী আজাদ

তিতপল্লা ইউনিয়নে জনসভায় বক্তব্য রাখেন নৌকা প্রতীকের প্রার্থী আবুল কালাম আজাদ। ছবি: বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা
নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম

জামালপুর-৫ (সদর) আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের এমপি প্রার্থী সাবেক মুখ্য সচিব আবুল কালাম আজাদ বলেছেন, নৌকা হলো উন্নয়নের প্রতীক। নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে আবারও উন্নয়নের ধারা অব্যাহত রাখার সুযোগ সৃষ্টি করে দেন। একই সাথে নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে বিজয় করলে আমি আপনাদের কথা দিচ্ছি শতগুণ উন্নয়ন আমি করে দিবো।

২ জানুয়ারি বিকেলে তিতপল্লা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান আজিজুর রহমানের সভাপতিত্বে জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দৌলতুজ্জামানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী, উপদেষ্টা মামুনুর রশীদ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডা. এমএ মান্নান খান, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সালেহীন রেজা, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সুজায়েত আলী, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারহান আহমেদ ও জেলা ছাত্রলীগের সভাপতি খাবিরুল ইসলাম বাবু প্রমুখ।

এর আগে নৌকার এমপি প্রার্থী আবুল কালাম আজাদ শহরের ফৌজদারি মোড়সহ বিভিন্ন স্থানে গণসংযোগ করেন এবং নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন। এছাড়া দুপুরে ঘোড়াধাপ ইউনিয়নের চিথলিয়া উচ্চ বিদ্যালয় ও কেন্দুয়া ইউনিয়নের কোজগড় এলাকায় পথসভা ও রাতে মেষ্টা ইউনিয়নে নির্বাচনী জনসভায় অংশ নেন এমপি প্রার্থী আবুল কালাম আজাদ।