জামালপুর জেলা প্রেসক্লাব নির্বাচনে ইউসুফ সভাপতি, শুভ্র সম্পাদক নির্বাচিত

ইউসুফ আলী, সভাপতি
শুভ্র মেহেদী, সাধারণ সম্পাদক

 

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম

জামালপুর জেলা প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে যায়যায়দিনের ইউসুফ আলী সভাপতি ও বাংলাদেশ প্রতিদিনের শুভ্র মেহেদী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

১৭ ডিসেম্বর জামালপুর জেলা প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা শেষে নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে দৈনিক যায়যায়দিনের জামালপুর প্রতিনিধি ইউসুফ আলী ও বাংলাদেশ প্রতিদিনের জামালপুর প্রতিনিধি শুভ্র মেহেদী বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচন হন।

এছাড়াও নির্বাচনে সহ-সভাপতি পদে যথাক্রমে নিউজ ২৪ এর তানভীর আজাদ মামুন ও ইত্তেফাকের জাহিদুর রহমান উজ্জল, যুগ্ম সাধারণ সম্পাদক পদে যথাক্রমে দীপ্ত টিভির তানভীর আহমেদ হীরা ও একাত্তর টিভির লিয়াকত হোসাইন লায়ন, কোষাধ্যক্ষ এনটিভি ও খবরের কাগজের আসমাউল আসিফ, দপ্তর সম্পাদক মাই টিভির শামীম আলম, সাহিত্য ও ক্রীড়া সম্পাদক এখন টিভির জুয়েল রানা, কার্যনির্বাহী সদস্য যথাক্রমে প্রবীণ সাংবাদিক এএকে মাহমুদুল হাসান দারা, দৈনিক আজকের জামালপুরের সম্পাদক এম.এ জলিল, বাংলানিউজ২৪ ডটকমের নির্বাহী সম্পাদক মুকুলা রানা, এসএ টিভি ও বাংলাদেশ বেতারের ফজলে এলাহী মাকাম, বিজনিস স্ট্যান্ডান্ট ও মানবজমিনের আনোয়ারুল ইসলাম মিলন এবং আজকের পত্রিকার ফারুক হোসেন ফিরোজ।

জেলা প্রেসক্লাবের বার্ষিক নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন প্রবীণ সাংবাদিক উৎপল কান্তিধর।

জামালপুর জেলা প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা ও নির্বাচনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক মূখ্য সচিব আবুল কালাম আজাদ, জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ, পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম, স্থানীয় সরকারের উপ-পরিচালক সরকার আব্দুল্লাহ আল মামুন, ২৫০ শয্যা বিশিষ্ট জামালপুর জেনারেল হাসপাতালের উপ-পরিচালক ডা. মাহফুজুর রহমান সোহান, এফবিসিসিআইয়ের পরিচালক রেজাউল করিম রেজনু প্রমুখ।