মেলান্দহে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার, স্বামী গ্রেপ্তার

গ্রেপ্তার তরিকুল ইসলাম বিপুল। ছবি: বাংলারচিঠিডটকম

মুত্তাছিম বিল্লাহ
মেলান্দহ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম

জামালপুরের মেলান্দহে রুবি বেগম (২৮) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। ১৬ ডিসেম্বর দিবাগত রাত ১১টার দিকে উপজেলার নয়ানগর ইউনিয়নের ঠাকুরপাড়া তার শ্বশুর বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। ১৭ ডিসেম্বর দুপুরে গৃহবধূর স্বামী তরিকুল ইসলাম বিপুলকে (৩৫) গ্রেপ্তার করে পুলিশ।

গৃহবধূ রুবি বেগম পার্শ্ববর্তী ইসলামপুর উপজেলার সিরাজাবাদ এলাকায় মৃত ইউসুফ আলীর মেয়ে। এ ঘটনায় ওই গৃহবধূর বোন আত্মহত্যার প্ররোচনার অভিযোগে মামলা দায়ের করেছেন।

জানা গেছে, প্রায় ১০ বছর পূর্বে রুবি বেগমের সাথে তরিকুল ইসলাম বিপুলের পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের মধ্যে ঝগড়া লেগেই থাকত। ১৬ ডিসেম্বর রাতে রুবি বেগমের সাথে বিপুলের ঝগড়া হয়। এতে অভিমান করে রুবি বেগম গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। বিপুল দীর্ঘদিন থেকে জুয়া ও মাদকাসক্ত ছিল।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহাম্মদ জানান, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। গৃহবধূর বোন আত্মহত্যার প্ররোচনার অভিযোগে মামলা দায়ের করেছেন। গৃহবধূর স্বামীকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।