সরিষাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় ৩ পুলিশসহ আহত ৪

হাসপাতালের জরুরি বিভাগে। ছবি: বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী প্রতিনিধি, বাংলারচিঠিডটকম

জামালপুরের সরিষাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় তিন পুলিশ সদস্যসহ চারজন আহত হওয়ার ঘটনা ঘটেছে। ১১ নভেম্বর রাত ৯টায় দিকে পৌর এলাকার এলিন ট্রেড সেন্টারের সামনে সরিষাবাড়ি-তারাকান্দি প্রধান সড়কে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, পুলিশের উপপরিদর্শক (এসআই) মুর্শেদ আলম, পিএসআই কামরুজ্জামান, উপসহকারী পরিদর্শক (এএসআই) নাঈমুর রহমান, নসিমন চালক বাবলু মিয়া (৪৫)। আহতদেরকে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ১২ নভেম্বরের অবরোধকে সামনে রেখে নিরাপত্তা জোরদার করতে টহলে বের হন সরিষাবাড়ী থানা পুলিশ। পথিমধ্যে পৌরসভার এলিন ট্রেড সেন্টারের সামনে পৌছলে বিপরীত দিক থেকে একটি স্যালোমেশিন চালিত নসিমন সাইট দিয়ে গিয়ে রাস্তার মাঝে উল্টে যায়। এ সময় টহলে থাকা দুটি মোটরসাইকেল উল্টে যাওয়া নছিমনের সাথে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলে থাকা ৩ পুলিশ সদস্যসহ নসিমন চালক আহত হন। তোরণ নির্মাণের কাজের জন্য রাস্তার পাশে বালু জমা করে রাখায় এ দুর্ঘটনা ঘটেছে বলে স্থানীয়দের অনেকে দাবি করেন।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক সীমান্ত সাহা বলেন, সড়ক দুর্ঘটনায় আহত হয়ে তিন পুলিশসহ চারজন চিকিৎসা নিতে স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন। এদের মধ্যে দুইজনের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য কামরুজ্জামান (পিএসআই) ও উপসহকারী পরিদর্শক (এএসআই) নাঈমুর রহমানকে জামালপুর জেলা সদর হাসপাতালের নেওয়া হয়।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান বলেন, ১২ নভেম্বরের অবরোধে নাশকতা রোধে নিরাপত্তা জোরদার করতে পুলিশ টহল বের করা হয়। টহলের সামনে একটি চলন্ত নসিমন হঠাৎ উল্টে রাস্তার মাঝে পড়ে যায়। এ কারণে মোটরসাইকেলে থাকা ৩ পুলিশ সদস্য আহত হয়।