জামালপুরে এক কলেজছাত্রের লাশ উদ্ধার

মাহমুদুল হাসান মুক্তা
নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম

জামালপুর সদরে সিয়াম মিয়া (১৮) নামে এক যুবকের রহস্যজনক মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ১০ নভেম্বর সকালে জামালপুর পৌরসভার পশ্চিম নয়াপাড়া এলাকায় ভাড়া বাসা থেকে তার মহদেহ উদ্ধার করে সদর থানা পুলিশ। নহত সিয়ামের স্ত্রী ছেহেলি ছাবরিন জয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

নিহত সিয়াম মিয়া ওই এলাকার গোলাম রব্বানীর ছেলে। তিনি নান্দিনা শেখ আনোয়ার হোসেন কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

স্থানীয়রা জানান, গত ছয়-সাত মাস আগে সিয়াম ও জয়া প্রেম করে নোটারি পাবলিকের মাধ্যমে বিয়ে করেন। পারিবারিকভাবের পরিবারের সাথে বনিবনা ছিলো না। তাই তারা পাশেই একটি ভাড়া বাসায় থাকতেন। প্রেম করে বিয়ে করলেও তাদের দাম্পত্য জীবনে কলহ লেগেই থাকতো। ৯ নভেম্বর রাতে সিয়াম ব্যাডমিন্টন খেলে বাসায় ফিরেন। সকালে সিয়ামের স্ত্রী জয়া খবর দেয় সিয়াম আত্মহত্যা করেছেন। পরে স্থানীয়রা গিয়ে পুলিশকে খবর দেয়।

১০ নভেম্বর সকালে পুলিশ ওই বাসা থেকে সিয়ামের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়। পরিবার ও স্থানীয়দের দাবি সিয়ামকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

জামালপুর সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবির বাংলারচিঠিডটকমকে বলেন, এ ঘটনায় নিহতের জায়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য সিয়ামের মরদেহ জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।