জামালপুরে মসজিদের ইমাম-খতিবদের সাথে ফারুক চৌধুরীর নির্বাচনী আলোচনা সভা

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী। ছবি: বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা
নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম

জামালপুর-৫ সদর আসনের এমপি মনোনয়ন প্রত্যাশী, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরীর আহ্বানে জামালপুর সদর উপজেলার প্রায় ১৫শ’ মসজিদের ইমাম ও খতিবদের সাথে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৮ অক্টোবর সকালে শহরের মির্জা আজম অডিটোরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী। জেলা ইমাম সমিতির সভাপতি মাওলানা আক্তারুজ্জামান সিদ্দিকীর সভাপতিত্বে ও মাওলানা মাসউদ হুসাইনের সঞ্চালনায় আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, জিএসএম মিজানুর রহমান মিজান, সোহরাব হোসেন বাবুল, মির্জা সাখাওয়াতুল আলম মনি, সাবেক অধ্যক্ষ আশরাফ হোসেন তরফদার, শহর আওয়ামী লীগের সভাপতি মাসুম রেজা রহিম, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাফিজুর রহমান স্বপন, মুফতি মনিরুল ইসলাম, মুফতি আব্দুল্লাহ, মাওলানা নজরুল ইসলাম, মাওলানা আলাউদ্দিন, মাওলানা হারুন, মাওলানা মেরাজুর রহমান জামালপুরীসহ মসজিদের ইমাম ও খতিবগণ।

এ সময় ইমাম ও খতিবরা জামালপুর-৫ সদর আসন থেকে জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি জনবান্ধবনেতা ফারুক আহাম্মেদ চৌধুরীকে এমপি হিসেবে দেখতে চেয়ে প্রধানমন্ত্রীর প্রতি আহ্বান জানান। পরে ফিলিস্তিনে ইজরাইলি সেনাদেও হামলায় নিহতদের আত্মার মাগফিরাত কামনায় এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, এর আগেও সদর উপজেলার সকল জনপ্রতিনিধি, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা করেন ফারুক আহাম্মেদ চৌধুরী। এ সময় সকল জনপ্রতিনিধি ও আওয়ামী লীগের নেতৃবৃন্দ জামালপুর-৫ সদর আসনে ফারুক আহাম্মেদ চৌধুরীকে নৌকা প্রতীকে মনোনয়ন দেওয়ার জন্য একমত পোষণ করেন।