আবার এই সরকারকে ক্ষমতায় আনতে হবে : ডিসি ইমরান

মাদারগঞ্জ পৌরভবন উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা প্রশাসক ইমরান আহমেদ। ছবি : বাংলারচিঠিডটকম

জ্যেষ্ঠ প্রতিবেদক, বাংলারচিঠিডটকম : উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারকে পুনরায় নির্বাচিত করার আহ্বান জানিয়েছেন জামালপুরের জেলা প্রশাসক মো. ইমরান আহমেদ। ১১ সেপ্টেম্বর বিকেলে জেলার মাদারগঞ্জ পৌরসভার নবনির্মিত ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতায় জেলা প্রশাসক মো. ইমরান আহমেদের এই ধরনের বক্তব্য বেশ সমালোচিত হচ্ছে।

মাদারগঞ্জ পৌরসভার মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবীরের সভাপতিত্বে নবনির্মিত মাদারগঞ্জ পৌরসভা প্রাঙ্গণে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে জেলা প্রশাসক মো. ইমরান আহমেদ ছাড়াও পুলিশ সুপার মো. কামরুজ্জামানসহ আওয়ামী লীগের জেলা ও উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানের বিশেষ অতিথি জেলা প্রশাসক মো. ইমরান আহমেদ তার বক্তব্যের শুরুতেই জাতির পিতা বঙ্গবন্ধু ও বঙ্গমাতাসহ ১৫ আগস্টে শহীদদের শ্রদ্ধাভরে স্মরণ করেন। এরপর তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়ন ও অগ্রযাত্রা এবং জামালপুর জেলার অভূতপূর্ব উন্নয়ন করার জন্য মির্জা আজম এমপির ভূয়সী প্রসংশা করেন।

বক্তব্যের শেষের দিকে জেলা প্রশাসক ইমরান আহমেদ বলেন, আমাদের একটা জিনিস মনে রাখতে হবে আমাদের অনেক কষ্টে অর্জিত এই স্বাধীনতা। আমাদের এই স্বাধীনতার সুফল যোগাযোগ ও উন্নয়ন। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। যে সরকার এই উন্নয়ন করেছে, এই উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য সেই সরকারকে আবার পুনরায় নির্বাচিত করে আবার এই সরকারকে ক্ষমতায় আনতে হবে। এটাই হোক আমাদের প্রত্যেকের অঙ্গীকার। আমি এটা মনে করি, আপনারা নিজের চোখে দেখে সরকারের প্রতি অকৃতজ্ঞতা করবেন না। আমি এটা বিশ্বাস করি। উন্নয়ন অব্যাহত থাকবে। দেশের উন্নয়ন হতে থাকবে। এই দেশ এক সময় আমাদের জাতির পিতার স্বপ্নের সোনার বাংলায় পরিণত হবে। এই আশাবাদ ব্যক্ত করি।

জামালপুর-৩ আসনের এমপি বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজমকে আবারো মন্ত্রী হিসেবে দেখতে চেয়েছেন জেলা প্রশাসক। তিনি বলেন, আমি আরো আশাবাদ ব্যক্ত করি সামনের নির্বাচনের পরে আমাদের প্রধান অতিথি (মির্জা আজম) অবশ্যই একজন মন্ত্রী হিসবে এই জেলার আরো ব্যাপক উন্নযন করবেন। এটা আমি আশা করি এবং বিশ্বাস করি এটা হবে।

প্রজাতন্ত্রের কর্মচারী হয়ে জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জেলা প্রশাসক ইমরান আহমেদের বক্তব্যের ভিডিও বিভিন্ন সংবাদ মাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে পড়ায় এ নিয়ে বেশ সমালোচনা হচ্ছে।

এ প্রসংঙ্গে জেলা প্রশাসক মো. ইমরান আহমেদের প্রতিক্রিয়া জানার জন্য একাধিকবার ফোন করা হলে তিনি ফোন কল রিসিভ করেননি।