জামালপুরে ৯ অসচ্ছল ব্যক্তি পেলেন প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক

আর্থিক সহায়তার চেক বিতরণ করেন বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী মো. মোজাফফর হোসেন এমপি। ছবি: বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে জামালপুর সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের নয়জন অসচ্ছল ও রোগাক্রান্ত ব্যক্তির মাঝে ৪ লাখ ৫০ হাজার টাকার আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে। সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী মো. মোজাফফর হোসেন ৪ এপ্রিল সকালে শহরের খেজুরতলায় তার বাসভবনে এসব চেক বিতরণ করেন।

চেক বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটুস লরেন্স চিরান। এ সময় জামালপুর পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হক, নরুন্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাজমুল হক, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক ভুট্টু, ঘোড়াধাপ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ফজলু হক, সাবেক সাধারণ সম্পাদক মতিউর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

বীর মুক্তিযোদ্ধা মোজাফ্ফর হোসেন এমপি বলেন, প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ইতোপূর্বেও অসচ্ছল ও রোগাক্রান্ত ব্যক্তিদের মধ্যে আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে। এরই ধারাবাহিকতায় আজ ৯টি চেকের মাধ্যমে ৪ লাখ ৫০ হাজার টাকা বিতরণ করা হলো। এ চেক বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি।