দেওয়ানগঞ্জে প্রধানমন্ত্রীর ঈদ উপহারের ঘর গৃহহীনদের মাঝে হস্তান্তর

প্রধানমন্ত্রীর উদ্বোধনের পর দেওয়ানগঞ্জে গৃহহীন পরিবারের মাঝে ঘরের দলিল ও চাবি হস্তান্তর করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সোলায়মান হোসেন।ছবি: বাংলারচিঠিডটকম

বিল্লাল হোসেন মন্ডল, দেওয়ানগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে উপজেলায় তৃতীয় পর্যায়ে ২৮টি ভূমিহীন-গৃহহীন পরিবারদের জমিসহ ঘরের চাবি হস্তান্তর করা হয়েছে। ২৬ এপ্রিল সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সরকারি বাসভবন গণভবন থেকে ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে সারা দেশে একযোগে তৃতীয় পর্যায়ের জমির দলিল ও নির্মাণকৃত ঘরের চাবি প্রদান কর্মসূচি উদ্বোধন করেন।

ওই দিন উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা সরকারি গণগ্রন্থাগার সভা কক্ষ থেকে উপজেলার ২৮টি পরিবারদের মাঝে ঘরের দলিল ও চাবি হস্তান্তর করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সোলায়মান হোসেন।

দেওয়ানগঞ্জে গৃহহীন পরিবারের মাঝে ঘরের দলিল ও চাবি হস্তান্তর করা হয়।ছবি: বাংলারচিঠিডটকম

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কামরুন্নাহার শেফা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দেওয়ান মো. ইমরান, মহিলা ভাইস চেয়ারম্যান তাছলিমা আক্তার লিপি, পৌর মেয়র (ভারঃ) নুরে আলম সিদ্দিকী জুয়েল, জেলা পরিষদের সাবেক সদস্য আসলাম হোসেন, মডেল থানা অফিসার ইনর্চাজ মুহাম্মদ মহব্বত কবীর, স্থানীয় এমপি প্রতিনিধি বিকাশ কবির এমরান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারঃ) আবুবক্কর সিদ্দিক, বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম, পাররামরামপুর ইউপি চেয়রম্যান মো. সেলিম মিয়া, চরআমখাওয়া ইউপি চেয়ারম্যান জিয়াউল ইসলাম, হাতীভাঙ্গা ইউপি চেয়ারম্যান, আবুল কালাম আজাদ, উপজেলা বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মী ও দেওয়ানগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ।