মির্জা আজম সাংগঠনিক সম্পাদক হওয়ায় সরিষাবাড়ীতে আনন্দ শোভাযাত্রা

মির্জা আজম সাংগঠনিক সম্পাদক হওয়ায় সরিষাবাড়ীতে আনন্দ শোভাযাত্রা বের হয়। ছবি : বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী প্রতিনিধি (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

সাবেক বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী এবং জামালপুরের মেলান্দহ-মাদারগঞ্জ আসন থেকে টানা ছয়বার নির্বাচিত সংসদ সদস্য আওয়ামী লীগনেতা মির্জা আজমকে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। ২২ ডিসেম্বর বিকেলে তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মো. মুরাদ হাসানের পক্ষে তারাকান্দি যমুনা সার কারখানা এলাকা থেকে এ আনন্দ শোভাযাত্রা বের হয়।

আনন্দ শোভাযাত্রাটি যমুনা সার কারখানার গেটপাড় এলাকা থেকে বের হয়ে কান্দারপাড় হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে গেটপাড়ে এক পথসভায় মিলিত হয়।

পথসভায় বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল হক গুদু, তারাকান্দি ট্রাক মালিক সমিতির সভাপতি তোজাম্মেল হক মুকুল, তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানের স্থানীয় প্রতিনিধি সাখাওয়াতুল আলম মুকুল, উপজেলা যুবলীগের সভাপতি এ কে এম আশরাফুল ইসলাম, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম রনি, সহ-সভাপতি রহিজ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আজমত আলী, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কে এম সোহেল রানা, এম এ জলিল রতন, পিংনা ইউনিয়ন যুবলীগের সভাপতি সিদ্দিকুর রহমান, ছাত্রলীগ নেতা নিরব প্রমুখ।

সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগ ও এর সকল অঙ্গ ও সহযোগী বিপুল সংখ্যক নেতা-কর্মী এ আনন্দ শোভাযাত্রায় অংশ নেন।