ধর্মমন্ত্রী-প্রেসক্লাব জামালপুর সৌজন্য সাক্ষাৎ

ধর্মমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সাংবাদিক নেতৃবৃন্দ। ছবি: বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা
নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম

ধর্মমন্ত্রী মো. ফরিদুল হক খান দুলাল এমপির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন প্রেসক্লাব জামালপুর ও জামালপুর অনলাইন জার্নালিস্ট নেটওয়ার্কের সাংবাদিক নেতৃবৃন্দ।

৫ এপ্রিল সকালে জামালপুর সার্কিট হাউজে ধর্মমন্ত্রীর সঙ্গে সাংবাদিক নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাৎ করেন। এ সময় জেলা প্রশাসক মো. শফিউর রহমান, পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহব্বত কবীরসহ প্রশাসনের কর্মকর্তারা মন্ত্রীর সঙ্গে ছিলেন।

সৌজন্য সাক্ষাতে উপস্থিত ছিলেন প্রেসক্লাব জামালপুরের সভাপতি দৈনিক জনকণ্ঠের সাংবাদিক আজিজুর রহমান ডল, সাধারণ সম্পাদক সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার জাহাঙ্গীর আলম, জামালপুর অনলাইন জার্নালিস্ট নেটওয়ার্কের সভাপতি বাংলারচিঠি ডটকমের সম্পাদক জাহাঙ্গীর সেলিম, সাধারণ সম্পাদক দৈনিক বাংলা ৭১ ও পিবিএ’র স্টাফ রিপোর্টার রাজন্য রুহানি, বাসসের প্রতিনিধি মোখলেছুর রহমান লিখন, ডেইলি অবজারভারের কামাল হোসেন, ডেইলি নিউজ টুডের প্রতিনিধি এম সুলতান আলম, নয়া দিগন্ত ও দৈনিক আমাদের নতুন সময়ের খাদেমুল বাবুল, আলোকিত বাংলাদেশের প্রতিনিধি সাঈদ পারভেজ তুহিন, বণিক বার্তার প্রতিনিধি আরিফ আকন্দ, ইনডিপেডেন্ট টিভি ও ভোরের কাগজের সাইমুন সাব্বির শোভন, যমুনা টেলিভিশন ও বাংলা নিউজের সাগর ফারাজী, দেশ রূপান্তর প্রতিনিধি ময়না আকন্দ, কালাকালের বার্তা সম্পাদক মাহমুদুল হাসান মুক্তা, দৈনিক সবুজ বাংলার প্রতিনিধি সুমন মাহমুদ, ৭১ টাইমসের আলমগীর হোসেন, বাংলাদেশ টাইমসের ইমরান মাহমুদ প্রমুখ।

সৌজন্য সাক্ষাৎ শেষে ৬ এপ্রিল অনুষ্ঠিতব্য প্রেসক্লাব জামালপুর ও জামালপুর অনলাইন জার্নালিস্ট নেটওয়ার্কের ইফতার মাহফিলের দাওয়াতপত্র ধর্মমন্ত্রী ও পুলিশ সুপারের হাতে তুলে দেওয়া হয়।