দেশের মানুষের ভাগ্য উন্নয়নে নিরলস কাজ করছেন শেখ হাসিনা : ধর্মমন্ত্রী

অসহায়দের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন ধর্মমন্ত্রী মো. ফরিদুল হক খান। ছবি: বাংলারচিঠিডটকম

লিয়াকত হোসাইন লায়ন
ইসলামপুর প্রতিনিধি, বাংলারচিঠিডটকম

ধর্মমন্ত্রী মো. ফরিদুল হক খান এমপি বলেছেন, সরকার জাতির পিতার প্রদর্শিত পথ অনুসরণ করে দেশের দরিদ্র মানুষের কল্যাণে ক্ষুধা-দারিদ্র্যমুক্ত সোনার বাংলা বিনির্মাণের যে স্বপ্ন নিয়ে দেশ স্বাধীন করেছিলেন, তারই সুযোগ্য কন্যা শেখ হাসিনা সেই স্বপ্ন বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

জামালপুরের ইসলামপুরে ১৬ মার্চ দুপুরে ইসলামপুর উচ্চ বিদ্যালয় মাঠে সৌদি রাজকীয় সরকার প্রদেয় সানবুল্লাহ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের মাধ্যমে দুস্থ, অসহায় ৯০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সরকার দেশের অসহায় দরিদ্র মানুষের জন্য খাদ্য ও নগদ অর্থ সহায়তা দিয়ে যাচ্ছেন। বয়স্ক , বিধবা ভাতাসহ বিভিন্ন ভাতা প্রদান চলমান রয়েছে। জনগণের জন্য যা যা করা দরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাই করে যাচ্ছেন। দেশের মানুষের ভাগ্য উন্নয়নে তার নিরলস অগ্রযাত্রা অব্যাহত থাকবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সিরাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আইনজীবী আব্দুস সালাম, সহ-সভাপতি জামাল আব্দুন নাছের চৌধুরী, মজিবর রহমান শাহজাহান, আব্দুর রাজ্জাক লাল মিয়া, শহর আওয়ামী লীগের সাবেক সভাপতি অংকন কর্মকারসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।