মেলান্দহে হেরোইন ও নগদ টাকাসহ মাদক কারবারি আটক

পুলিশের অভিযানে আটক মাদক কারবারি। ছবি: বাংলারচিঠিডটকম

মুত্তাছিম বিল্লাহ
মেলান্দহ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম

জামালপুরের মেলান্দহে ২ গ্রাম হেরোইন ও ৭৬ হাজার টাকাসহ শফিকুল ইসলাম (৩০) নামে এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। ১৩ মার্চ ভোর ৪টার দিকে উপজেলার গোবিন্দপুর নাংলা এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক শফিকুল গোবিন্দপুর নাংলা এলাকার আব্দুল লতিফের ছেলে। তাঁর বিরুদ্ধে মেলান্দহ থানায় আরও ৬টি মাদক মামলা রয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে মেলান্দহ থানা পুলিশ খবর পায় উপজেলার গোবিন্দপুর নাংলা এলাকায় মাদক ক্রয়-বিক্রয় চলছে। পরে মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহাম্মদের নির্দেশনায় উপ-পরিদর্শক ফয়জুর রহমানের নেতৃত্বে একটি চৌকস অভিযানিক দল গোবিন্দপুর নাংলা এলাকায় অভিযান চালিয়ে মাদক কারবারের সাথে যুক্ত শফিকুল ইসলামকে তার নিজ বাড়ি থেকে ২ গ্রাম হেরোইন ও হেরোইন বিক্রয়ের ৭৬ হাজার ২৪০ টাকাসহ হাতেনাতে আটক করে। পরে তাকে আদালতে সোপর্দ করে পুলিশ। এসময় পুলিশের এএসআই আলী হোসেন, অরুন কুমার দাস, দিলিপ কুমার চন্দ্র সরকার, পুলিশ সদস্য জাহাঙ্গীর ও আব্দুল্লাহ আল মামুন সাথে ছিলেন।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহাম্মদ জানান, হেরোইন ও নগদ টাকাসহ এক মাদক কারবারিকে আটক করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে অভিযান অব্যহত থাকবে।