সাতক্ষীরার পথে জামালপুর জেলা ক্রিকেট দল

জামালপুর ডিএসএ সাধারণ সম্পাদক মির্জা জিল্লুর রহমান শিপনের সাথে জেলা দলের ক্রিকেটাররা ফটোসেসনে অংশ নেন। ছবি : বাংলারচিঠিডটকম

ক্রীড়া প্রতিবেদক, বাংলারচিঠিডটকম

৪২তম জাতীয় ক্রিকেট চ্যাম্পিয়নশিপে অংশ নিতে সাতক্ষীরার পথে রয়েছে জামালপুর জেলা দল। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে এই টুর্নামেন্টের টায়ার-২ অঞ্চলের সাতক্ষীরা ভেনুতে ৩ মার্চ উদ্বোধনী ম্যাচে জামালপুর ও সিলেট জেলা দল মুখোমুখি হবে।

জামালপুর ডিএসএ সূত্র জানায়, ৪২তম জাতীয় ক্রিকেট চ্যাম্পিয়নশিপে এই টুর্নামেন্টে ৭ মার্চ পটুয়াখালী ও ১০ মার্চ লক্ষ্মীপুর জেলা দলের সাথে আরও দুটি ম্যাচ খেলবে জামালপুর জেলা দল। এই টুর্নামেন্টে অংশ নিতে অধিনায়ক আরিফুল ইসলাম জনির নেতৃত্বে জামালপুর জেলা দলের ক্রিকেটাররা ১ মার্চ বিকেলে জামালপুর বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুল হাকিম স্টেডিয়ামে সমবেত হন। তারা অংশ নেন ফটোসেসনে।

এ সময় বিসিবির কাউন্সিলর সদস্য ও জামালপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা জিল্লুর রহমান শিপন ক্রিকেটারদের ভালো খেলা উপহার দিয়ে জামালপুর জেলার সম্মান বয়ে আনার জন্য বিভিন্ন দিকনির্দেশনা দেন।

এ সময় ডিএসএ কোষাধ্যক্ষ মোহাম্মদ নূরন নবী ভুঁইয়া, ডিএসএ ক্রিকেট উপকমিটির সদস্য সচিব রাজন সাহা, যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান মিজু ও সদস্য সাব্বির হোসেন শ্যামল, ডিএসএ সদস্য মো. শফিকুল ইসলাম ও মো. নিহাদুল আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে সকল প্রস্তুতি ও আনুষ্ঠানিকতা শেষে রাতেই জামালপুর জেলা দলের ক্রিকেটাররা বাসে করে সাতক্ষীরার উদ্দেশ্যে রওনা হন।