জামালপুর ডিএসএ ১ম বিভাগ ভলিবল লিগ : স্পর্শ, স্পন্দন, শেরে বাংলার জয়

ক্রীড়া প্রতিবেদক, বাংলারচিঠিডটকম

জামালপুর জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত প্রথম বিভাগ ভলিবল লিগের ২১ ফেব্রুয়ারি অনুষ্ঠিত পৃথক তিনটি খেলায় বিজয়ী হয়েছে স্পর্শ ক্রীড়াচক্র, স্পন্দন স্পোর্টিং ক্লাব ও শেরে বাংলা ক্লাব। বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুল হাকিম স্টেডিয়ামের মির্জা আজম হ্যান্ডবল স্টেডিয়াম সংলগ্ন মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

ভলিবল উপ-কমিটি সূত্র জানায়, দিনের প্রথম খেলায় অংশ নেয় স্পর্শ ক্রীড়াচক্র ও আমলাপাড়া বয়েজ ক্লাব। খেলায় ২-০ সেটে বিজয়ী হয়েছে স্পর্শ ক্রীড়াচক্র। স্পর্শ ক্রীড়াচক্রের হয়ে খেলেছেন শাওন আহাম্মেদ, শাহ জামাল, আলী আকবর, নিলয় বিন ইসলাম, মাহিন আহাম্মেদ ও মারুফ। অপরদিকে আমলাপাড়া বয়েজ ক্লাবের হয়ে খেলেছেন ফাহিম, স্বপন, সজিব, নাহিদ, মমিন ও মৃদুল। খেলায় রেফারি ছিলেন মো. আক্তারুজ্জামান আউয়াল ও মো. রজব আলী।

দিনের দ্বিতীয় খেলায় অংশ নেয় স্পন্দন স্পোর্টিং ক্লাব ও ফেভার্স ক্লাব। খেলায় ফেভার্সকে ০-২ সেটে পরাজিত করেছে স্পন্দন স্পোর্টিং ক্লাব। স্পন্দন স্পোর্টিং ক্লাবের হয়ে খেলেছেন হুমায়ুন কবির, সোহান, আতিক, সাজ্জাদ, রাজন, রিদয়, নাসির, রনি ও নূর আমিন। অপরদিকে ফেভার্স ক্লাবের হয়ে খেলেছেন সামিউল, আরমান, তূর্য, রাব্বি, শুভ ও সাইনুল। খেলায় রেফারি ছিলেন মো. আক্তারুজ্জামান আউয়াল।

দিনের তৃতীয় খেলায় শেরে বাংলা ক্লাব ২-০ সেটে হারিয়েছে মোহামেডান ক্লাবকে। খেলায় রেফারির দায়িত্ব পালন করেন মো. রজব আলী ও মো. আক্তারুজ্জামান আউয়াল।