জামালপুর ডিএসএ ১ম বিভাগ ভলিবল লিগ : লাল সবুজ ও চেলসির জয়

সানমুন স্পোর্টিং ক্লাব ও চেলসি ক্লাবের খেলা। ছবি : বাংলারচিঠিডটকম

ক্রীড়া প্রতিবেদক, বাংলারচিঠিডটকম

জামালপুর জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত প্রথম বিভাগ ভলিবল লিগের ১৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিত পৃথক দুটি খেলায় বিজয়ী হয়েছে চেলসি ক্লাব ও লাল সবুজ ক্রীড়াচক্র। বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুল হাকিম স্টেডিয়ামের মির্জা আজম হ্যান্ডবল স্টেডিয়াম সংলগ্ন মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

ভলিবল উপ-কমিটি সূত্র জানায়, দিনের প্রথম খেলায় অংশ নেয় সানমুন স্পোর্টিং ক্লাব ও চেলসি ক্লাব। খেলায় ২-০ সেটে বিজয়ী হয়েছে চেলসি ক্লাব। সানমুন স্পোর্টিং ক্লাবের হয়ে খেলেছেন অলক কুমার দাস, সাকিব ইসলাম, রকিবুল ইসলাম রিংকু, সজিব হোসেন, আশিক, অমিত হাসান, আসিফ আহমেদ অপু, মো. স্বাধীন, ওবায়দুর ইসলাম ও মিজানুর রহমান মিসুক। অপরদিকে চেলসির খেলেছেন ওবায়দুল হক, শাহনেওয়াজ, তুহিন, কুরবান আলী, রিয়াদুল ইসলাম, সজিব, মৃদুল হাসান, নাইমুর রহমান, আমির হামজা, জিহাদ আহাম্মেদ। খেলায় রেফারি ছিলেন মো. রকিবুল হাসান ও আখতারুজ্জামান আউয়াল।

দিনের দ্বিতীয় খেলায় অংশ নেয় লাল সবুজ ক্রীড়াচক্র ও বার্সেলোনা ক্লাব। খেলায় বার্সেলোনাকে ০-২ সেটে পরাজিত করেছে লাল সবুজ ক্রীড়াচক্র। লাল সবুজ ক্রীড়াচক্রের হয়ে খেলেছেন সামীউল আদেল শামীম, শাহিন, রাসেল, রাসেল (২), মোকাদ্দেস, আনোয়ার, মনতাজ ও আমিন। অপরদিকে বার্সেলোনা ক্লাবের হয়ে খেলেছেন কুদরত আলী, মমিনুর রহমান, শাকিল, তাপস চন্দ্র, রিপন, লাবন ইসলাম, আনোয়ার হোসেন, মজিবর রহমান ও আলতাফ হোসেন । খেলায় রেফারি ছিলেন মো. বাহাউদ্দিন ও আখতারুজ্জামান আউয়াল।