উপজেলা প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত

বকশীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে পুরস্কার ও উপহার সামগ্রী বিতরণ করা হয়। ছবি: বাংলারচিঠিডটকম

বকশীগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম

জামালপুরের বকশীগঞ্জে ঐতিহ্যবাহী সংগঠন উপজেলা প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। ১০ ফেব্রুয়ারি উপজেলার গারো পাহাড়ের লাউচাপড়া অবকাশ বিনোদন কেন্দ্রে দিনব্যাপী মিলন মেলা অনুষ্ঠিত হয়। মিলন মেলায় বিভিন্ন খেলাধুলা, র‌্যাফেল ড্র, উপহার সামগ্রী ও পুরস্কার বিতরণ করা হয়।

মিলন মেলা উপলক্ষে আলোচনা সভায় উপজেলা প্রেসক্লাবের সদস্য মনিরুজ্জামান লিমনের সঞ্চালনায় এবং উপজেলা প্রেসক্লাবের সভাপতি হেদায়েত উল্লাহর সভাপতিত্বে বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লি: এর ব্যবস্থাপক আনোয়ার হোসেন ফুয়াদ, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জিএম ফাতিউল হাফিজ বাবু, বকশীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) তারিকুজ্জামান, জামালপুর পল্লী বিদ্যুৎ সমিতির বোর্ড সভাপতি মেসবাহ উল হক তুহিন, সিনিয়র সাংবাদিক সরকার আব্দুর রাজ্জাক, শিক্ষক ফিরোজ আলম, সাংবাদিক রকিবুল হাসান বিদ্রোহী, উপজেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি ছাইদুর রহমান লাল, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক রাজন মিয়া, সাধুরপাড়া ইউনিয়ন যুবলীগ সভাপতি হাসেম মোল্লা।

বকশীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে পুরস্কার ও উপহার সামগ্রী বিতরণ করা হয়। ছবি: বাংলারচিঠিডটকম

এছাড়াও উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি জিএম সাফিনুর ইসলাম মেজর, সহসভাপতি আব্দুর রাজ্জাক মাহমুদ, দপ্তর সম্পাদক আফজাল শরীফ, সাংবাদিক রাশেদুল ইসলাম রনি, উপজেলা প্রেসক্লাবের সদস্য শাহজাহান পারভেজ শাহীন, ইলিয়াছ শাহ, রাসেল রানা, আকতার হোসেন, রিপন মিয়া, হারুন উর রশিদ, রাশেদ আলম সম্রাট, আবু রায়হান রঞ্জ, মরহুম সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের সহধর্মিনী মনিরা বেগমসহ উপজেলা প্রেসক্লাবের সকল সদস্য ও তার পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।