রোটারী ক্লাবের কম্বল পেল জামালপুরের শীতার্ত মানুষ

রোটারী ক্লাবের উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।ছবি: বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম

শৈত্যপ্রবাহের কষ্ট আর দূর্ভোগের কবল থেকে সুরক্ষায় জামালপুরের শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছে রোটারী ক্লাব অব জামালপুর।

২৪ জানুয়ারি বিকালে জেলা শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে কম্বল বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রোটারী ক্লাব অব জামালপুরের সভাপতি মোস্তাফিজুর রহমান বাপ্পী।

বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মাঝে ছিলেন রোটারী ক্লাব ডিস্ট্রিক্ট এর অ্যাসিস্টেন্ট গভর্ণর প্রফেসর ড. কামাল ফারুকী, ডিস্ট্রিক্ট সেক্রেটারি আইনজীবী সুদীপ দে মিঠু, আগামী বছরের জন্য নির্বাচিত সভাপতি আব্দুল আহাদ স্বাধীন, রোটারিয়ান জাহাঙ্গীর সেলিম, আরিফুল আলম ইসলাম আপন, কামরুন্নাহার ডেইজি, মাহবুবুর রহমান, হেদায়েত লিটন, রোটরেক্ট লিয়ন প্রমুখ।

রোটারী ক্লাবের উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।ছবি: বাংলারচিঠিডটকম

জামালপুরের তিনশতাধিক দরিদ্র ও শীতার্ত অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। বিশেষ করে বৃদ্ধ, প্রতিবন্ধী মানুষ কম্বল পেয়ে ভীষণ সন্তুষ্টি প্রকাশ করেন।

রোটারী ক্লাব অব ঢাকা কম্বল বিতরণে সহায়তা করে বলে জামালপুর ক্লাব কর্তৃপক্ষ জানান।

উল্লেখ্য, জামালপুর রোটারী ক্লাব আর্ত-মানবতার সেবায় বহুমাত্রিক কার্যক্রম বাস্তবায়ন করে আসছে বলে জানা যায়। বিশেষ করে অপরাজেয় বাংলাদেশের শিশুদের সুরক্ষায় সর্বাত্মক সহযোগিতা করা, দরিদ্র ছাত্র, ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ, দরিদ্র রোগীদের স্বাস্থ্যসেবা দান, কর্মসক্ষম যুবক, যুবতীদের মাঝে দীর্ঘমেয়াদী কারিগরি প্রশিক্ষণ প্রদান, বৃক্ষ রোপণ কর্মসূচিসহ বহুমাত্রিক পরিচালনা করে আসছে বলে জানা যায়।