ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হলেন কামরুজ্জামান

জামালপুরের পুলিশ সুপার মো. কামরুজ্জামানকে রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার ঘোষণা করে তাকে সার্টিফিকেট ও শুভেচ্ছা স্মারক প্রদান করেন ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি মো. শাহ আবিদ হোসেন। ছবি: বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম

বাংলাদেশ পুলিশ ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন জামালপুরের পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম। গত ডিসেম্বর মাসে জেলার সামগ্রিক কর্ম মূল্যায়নের উপর ভিত্তি করে তাকে এ সম্মাননা প্রদান করা হয়।

২২ জানুয়ারি সকালে ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি কার্যালয়ের সভাকক্ষে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় জামালপুরের পুলিশ সুপার মো. কামরুজ্জামানকে রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার ঘোষণা করে তাকে সার্টিফিকেট ও শুভেচ্ছা স্মারক প্রদান করেন ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি মো. শাহ আবিদ হোসেন বিপিএম বার। এসময় রেঞ্জের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা ও রেঞ্জাধীন সকল জেলার পুলিশ সুপারসহ পুলিশের বিভিন্ন ইউনিটের প্রধানগণ উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার মো. কামরুজ্জামান জানান, এ ধরনের পুরস্কার পুলিশিং কাজে প্রেরণা জোগায়। এটা একার পুরস্কার নয়, জেলায় কর্মরত সকল পুলিশ কর্মকর্তা, পুলিশ সদস্যসহ পুলিশের কাজে যারা সবসময় সহায়তা প্রদান করে তাদের সকলের জন্যই এমন পুরস্কার প্রাপ্তি সম্ভব হয়েছে।

ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হওয়ায় মো. কামরুজ্জামানকে শুভেচ্ছা জানিয়েছেন জামালপুর পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু, জামালপুর প্রেসক্লাব ও সেক্টর কমান্ডারস ফোরাম, মুক্তিযুদ্ধ-৭১ এর জেলা শাখার সাধারণ সম্পাদক লুৎফর রহমানসহ জেলার সচেতন মহল।