আপনাদের কথা আমি সারাজীবন মনে রাখবো : নবনির্বাচিত এমপি আজাদ

বাঁশচড়া ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে অনুষ্ঠানে বক্তব্য রাখেন নবনির্বাচিত এমপি মো. আবুল কালাম আজাদ। ছবি: বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা
নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম

জামালপুর-৫ (সদর) আসনের নবনির্বাচিত এমপি মো. আবুল কালাম আজাদ ইউনিয়নের নেতাকর্মী ও সাধারণ ভোটারদের সাথে নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেছেন।

৯ জানুয়ারি দিনব্যাপী তিনি শরিফপুর, রানাগাছা, শ্রীপুর, বাঁশচড়া, ঘোড়াধাপ, ইটাইল ও নরুন্দি ইউনিয়নের নেতাকর্মী ও সাধারণ ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী ও বিভিন্ন সামাজিক ও পেশাজীবী সংগঠন নবনির্বাচিত এমপি আবুল কালাম আজাদকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

নবনির্বাচিত এমপি আবুল কালাম আজাদ বলেন, আপনারা যে আমাকে ভালোবাসা দিয়েছেন তা আমি সারাজীবন মনে রাখবো। আমি আপনাদের এ ঋণ শোধ করতে পারবোনা। তবে আমার দেওয়া বিভিন্ন প্রতিশ্রুতি রাখার চেষ্টা করবো।

এমপি আজাদ আরও বলেন, আমি শপথগ্রহণের পর থেকে আমার কার্যক্রম শুরু করবো। আপনাদের সাথে নিয়ে সকল উন্নয়ন কর্মকাণ্ড করবো। এসময় তিনি সকলের কাছে তার জন্য দোয়া প্রার্থনা করেন।

শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত ছিলেন জামালপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী, সহসভাপতি জিএসএম মিজানুর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আইনজীবী হাফিজুর রহমান স্বপন, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সালেহ সফি গেন্দা, সাংগঠনিক সম্পাদক আ ব ম জাফর ইকবাল জাফু, সদস্য আজিজুর রহমান ডল প্রমুখ।

এছাড়াও জেলা, উপজেলা আওয়ামী লীগ এবং শরিফপুর, রানাগাছা, শ্রীপুর, বাঁশচড়া, ঘোড়াধাপ, ইটাইল ও নরুন্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ আওয়ামী লীগের সর্বস্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।