বিএনপি-জামায়াত দেশে-বিদেশে নানা ষড়যন্ত্র করছে : মির্জা আজম

মেলান্দহ পৌর আওয়ামী লীগের বর্ধিত সভায় বক্তব্য রাখেন মির্জা আজম এমপি। মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের কার্যালয়, মেলান্দহ, জামালপুর, ২৪ ডিসেম্বর। ছবি: আলী আকবর

আলী আকবর
নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জামালপুর-৩ (মেলান্দহ-মাদারগঞ্জ) আসনের আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী মির্জা আজম এমপি বলেছেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিএনপি-জামায়াত দেশে-বিদেশে নানা ষড়যন্ত্র করছে। ৭ জানুয়ারি ভোটের মাধ্যমে ষড়যন্ত্র ও চক্রান্তকারীদের দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে। আওয়ামী লীগের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থেকে মানুষের ঘরে ঘরে নৌকা প্রতীকে ভোট প্রার্থনার আহ্বান জানান তিনি।

তিনি ২৪ ডিসেম্বর দুপুরে জামালপুরের মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের দর্লীয় কার্যালয়ে পৌর আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী কামরুজ্জামান, পৌরসভার মেয়র শফিক জাহেদী রবিন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী দিদার পাশা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জিন্নাহ ও পৌর আওয়ামী লীগের সভাপতি আসাদুল্লাহ ফারাজীসহ উপজেলা ও পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।