দেওয়ানগঞ্জে ইউপি চেয়ারম্যান শাকিরুজ্জামানের আনন্দ মিছিল, মিষ্টি বিতরণ

ইউপি চেয়ারম্যান শাকিরুজ্জামানের নেতৃত্বে আনন্দ মিছিল।ছবি: বাংলারচিঠিডটকম

বিল্লাল হোসেন মন্ডল
দেওয়ানগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম

জামালপুরের দেওয়ানগঞ্জে ইউপি চেয়ারম্যান ও বাহাদুরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি শাকিরুজ্জামান রাখালের নেতৃত্বে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে।

২৭ নভেম্বর বিকালে উপজেলার বাহাদুরাবাদ ইউনিয়নের ঝালোর চর বাজারে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়।

নেতাকর্মীদের মিষ্টি খাইয়ে দেন ইউপি চেয়ারম্যান শাকিরুজ্জামান।ছবি: বাংলারচিঠিডটকম

জানা গেছে, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-১ (দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জ) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বিশিষ্ট সমাজ সেবক, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি নূর মোহাম্মদকে দলীয় প্রার্থী মনোনীত করায় এ আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেন শাকিরুজ্জামান রাখাল। ঝালোর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মিষ্টি বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য ওসমান গনি জুয়েল, তাঁতীলীগের সাধারণ সম্পাদক জুনায়েত করিম সুজন, বাহাদুরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আল-আমীন, দপ্তর সম্পাদক আব্দুর রহিম, চিকাজানি ইউনিয়ন আওয়ামী লীগের তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক জুবায়েত হোসেন, জাহাঙ্গীর আলম পলাশ, জালাল উদ্দিন ইস্তেহার, বকশীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হাসানুজ্জামান (সজীব), বাহাদুরাবাদ ইউপি সদস্য, শফিকুল ইসলাম, আব্দুল মালেক, তারামিয়া ময়নুল হক, আলতাফ হোসেন, মিন্টু, আবুল কালাম, হবি মিয়া প্রমুখ।