আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ আবারও ক্ষমতায় যাবে : মির্জা আজম

আলোচনা সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি। ছবি: বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম :

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, আগামী ৭ জানুয়ারি দ্বাদশ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ আবারও ক্ষমতায় যাবেন। আর শেখ হাসিনা আবারও প্রধানমন্ত্রী হবেন। এসময় তিনি সকলকে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

তিনি আরও বলেন, উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় শেখ হাসিনা সরকারের বিকল্প নেই। সকল ষড়যন্ত্র মোকাবেলা করেই আওয়ামী লীগ সরকার গঠন করে এদেশের মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করবে।

২৮ নভেম্বর জামালপুরের মেলান্দহে প্রতিষ্ঠিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় দিবস উপলক্ষে বিশ্ববিদ্যালয়টির আয়োজনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আরও পড়তে পারেন : বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় দিবস উদযাপন

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে উপাচার্য প্রফেসর ড. মো. কামরুল আলমের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন জামালপুরের একমাত্র বেসরকারি বিশ্ববিদ্যালয় শেখ ফজিলাতুন্নেছা মুজিব ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. আব্দুর রহমান সরকার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী, জিএসএম মিজানুর রহমান মিজান, প্রকৌশলী কামরুজ্জামান, হাজী দিদার পাশা, জামালপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ ছানোয়ার হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক সালেহ শফিক গেন্দা, মেলান্দহ পৌরসভার মেয়র শফিক জাহেদী রবিন, জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নারায়ণ চন্দ পাল রানা প্রমুখ।

এর আগে বঙ্গমাতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষার্থীদের নিয়ে বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণ থেকে একটি আনন্দ শোভাযাত্রা বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বিদ্যালয় প্রাঙ্গণে এসে শেষ হয়।