দেওয়ানগঞ্জে মিষ্টি বিতরণ ও আনন্দ মিছিল

দেওয়ানগঞ্জে আনন্দ মিছিল

বিল্লাল হোসেন মন্ডল দেওয়ানগঞ্জ থেকে

জামালপুরের দেওয়ানগঞ্জে মিষ্টি বিতরণ ও আনন্দ মিছিল করা হয়েছে। ২৬ নভেম্বর সন্ধায় মিষ্টি বিতরণ ও আনন্দ মিছিল করেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আবুল কালাম আজাদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মমতাজ উদ্দিন আহাম্মেদ, আসলাম হোসেন, জেলা পরিষদের সদস্য ও পৌর আওয়ামী লীগের সভাপতি হারুন অর রশীদ হারুন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দেওয়ান মো. ইমরান, বাহাদুরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও ইউপি চেয়ারম্যান শাকিরুজ্জামান রাখালসহ ছাত্রলীগ, যুবলীগ ও স্থানীয় নেতৃবৃন্দ।

জানা গেছে, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-১ (দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জ) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বিশিষ্ট সমাজ সেবক, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি নূর মোহাম্মদকে মনোনীত করায় এ মিষ্টি বিতরণ করেন তিনি।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-১ (দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জ) আসনে আওয়ামী লীগের নৌকার মাঝি হলেন নূর মোহাম্মদ। তিনি ছাত্র জীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শ লালন করে ছাত্রলীগ থেকে আওয়ামী লীগ করে আসছেন ৩০ বছর ধরে দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জ দুই উপজেলায় নেতা-কর্মী নিয়ে রাজনীতিতে কর্মীবান্ধব হিসাবে পরিচিত লাভ করেন। এছাড়া দীর্ঘদিন ধরে দুই উপজেলায় মাঠে কাজ করে যাচ্ছেন। নানা প্রাকৃতিক দুর্যোগের সময় তিনি সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে সাহায্য-সহযোগিতা করার পাশাপাশি দলের নেতা-কর্মীদের সর্ব ধরনের সহযোগিতা করে আসছেন।

২০০৩ সালে উপজেলায় দুইশটি মসজিদে মাইক বিতরণ, ২০০৪ সালে এক হাজার নলকূপ বিতরণ, ২০০৫ সালে এক হাজার বান্ডিল ঢেউটিন বিতরণ, ২০০৫-৬ সালে ১০ লক্ষাদিক গাছের চারা বিতরণ, বিভিন্ন উচ্চ বিদ্যালয়ের ভবন নির্মাণ, ২০১৭ সালে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকের মাঝে ২৫০০ মণ ধানের বীজ বিতরণ, বন্যাদুর্গত পরিবারের মাঝে আর্থিক সাহায্য কোভিড-১৯ করোনার খাদ্য সামগ্রী বিতরণ করে সাধারণ মানুষের হৃদয়ে ঠাঁই করে নিয়েছেন। এলাকায় তাঁর ব্যাপক জনপ্রিয়তা।

বঙ্গবন্ধু কন্যা দলের সভাপতি শেখ হাসিনা তাকে মনোনীত প্রার্থী করায় দুই উপজেলার বিভিন্ন ইউনিয়নে নেতা-কর্মীরা আনন্দ উল্লাস করেন।