জামালপুর দয়াময়ী মন্দির পূজামণ্ডপে র‌্যাবের শারদীয় শুভেচ্ছা

র‌্যাব জামালপুরের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান শুভেচ্ছা উপহার তুলে দেন।ছবি: বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম

আইনশৃঙ্খলা রক্ষা করা এবং কঠোর নজরদারীর পাশাপাশি সম্প্রতি এবং উৎসব উপভোগ করতে জামালপুর র‌্যাব-এর ব্যতিক্রমী উদ্যোগ লক্ষ্য করা গেছে। অন্যান্য পূজামণ্ডপের মতো জামালপুরের ঐতিহাসিক দয়াময়ী মন্দিরে এসে মন্দির ও পূজা কমিটির হাতে শুভেচ্ছা উপহার তুলে দেন র‌্যাব জামালপুরের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান।

এসময় জামালপুর অনলাইন জার্নালিস্ট নেটওয়ার্কের সভাপতি জাহাঙ্গীর সেলিম, পূজা কমিটির নেতৃবৃন্দের মাঝে এলকে পন্ডিত, অজয় পাল, নারায়ন ভাদুড়ি, রঞ্জন কুমার সিংহ, সুবীর বসাকসহ কমিটির অন্যান্য সদস্য ও র‌্যাব সদস্যরা উপস্থিত ছিলেন।

র‌্যাব অধিনায়ক পূজামণ্ডপ পরিদর্শন শেষে নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন। কমিটির লোকজন র‌্যাবসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নজরদারী এবং দায়িত্বশীল ভূমিকার জন্য ভূয়সী প্রশংসা করেন।

র‌্যাব জামালপুরের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান আশাবাদ রেখে বলেন, আমরা উৎসবের শুরু থেকে বিসর্জন পর্যন্ত শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে সর্বোচ্চ চেষ্টা করা আমাদের নৈতিক দায়িত্ব। সকলের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর মতো বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি এবং ধর্ম, বর্ণসহ বিভিন্ন শ্রেণি, পেশার মানুষের সম্পৃক্ততা শান্তি বজায় রাখতে সহায়তা করছে। তিনি সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।