বঙ্গবন্ধু বঙ্গমাতা অনূর্ধ্ব-১৭ ফুটবলে জামালপুর পৌর দল চ্যাম্পিয়ন

অনূর্ধ্ব-১৭ বালিকা দলের খেলা। ছবি : বাংলারচিঠিডটকম

ক্রীড়া প্রতিবেদক, বাংলারচিঠিডটকম

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব ১৭) বালক ও বালিকা দলের শিরোপা নির্ধারণী খেলা ১১ অক্টোবর শেষ হয়েছে। জামালপুর বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুল হাকিম স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিস এ প্রতিযোগিতার আয়োজন করে।

এ প্রতিযোগিতার শিরোপা নির্ধারণী বালক দলের খেলায় জামালপুর পৌরসভা ৩-১ গোলে জামালপুর সদর উপজেলা দলকে পরাজিত করে এবারের আসরের চ্যাম্পিয়ন হয়েছে। বিজয়ী দলের সাকিব দুটি ও সিফাত একটি গোল করেন। অন্যদিকে বিজিত দলের একমাত্র গোলদাতা শান্ত। সেরা গোলাদাতা হয়েছে সদরের বিদ্যুৎ ও সেরা ফুটবলার হয়েছে পৌরসভার শিমুল। খেলায় রেফারির দায়িত্ব পালন করেন সাইদুর রহমান পল।

চ্যাম্পিয়ন ট্রফি হাতে অনূর্ধ্ব-১৭ বালক ও বালিকা দল। ছবি : বাংলারচিঠিডটকম

অন্যদিকে বালিকা দলের খেলায় জামালপুর পৌরসভা ২-১ গোলে জামালপুর সদর উপজেলাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে। বিজয়ী দলের সাবরিনা ইসলাম মিষ্টি দুটি গোল করেন এবং বিজিত দলের পক্ষে একমাত্রা গোলদাতা সাদিয়া আক্তার। সেরা গোলদাতা হয়েছে সাবরিনা ইসলাম মিষ্টি এবং সেরা ফুটবলার হয়েছে সাদিয়া আক্তার। এতে রেফারির দায়িত্ব পালন করেন মো. ইব্রাহীম।

পরে খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মোক্তার হোসেন ও অন্যান্য অতিথিবৃন্দ। অনুষ্ঠানে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মুনমুন জাহান লিজা, অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আনোয়ার, জেলা শিক্ষা কর্মকর্তা মনিরা মুস্তারী ইভা, জামালপুর পৌরসভার প্যানেল মেয়র মো. ফজলুল হক আকন্দ, জেলা ক্রীড়া কর্মকর্তা সেতু আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।