মেলান্দহে শিশু বলাৎকারের ঘটনায় অভিযুক্ত গ্রেপ্তার

বলাৎকারের অভিযোগে গ্রেপ্তার বিশু মিয়া। ছবি: বাংলারচিঠিডটকম

মুত্তাছিম বিল্লাহ
মেলান্দহ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম

জামালপুরের মেলান্দহে এক মাদরাসা ছাত্রকে বলাৎকারের ঘটনায় মামলার আসামি বিশু মিয়াকে (৫০) গ্রেপ্তার করেছে পুলিশ। ২৪ সেপ্টেম্বর রাত সাড়ে ৯টার দিকে শেরপুর সদর উপজেলার চরশ্রীপুর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো দেলোয়ার হোসেনের নির্দেশনায় ও উপ-পরিদর্শক মোশারফ হোসেন পিপিএম এর নেতৃত্বে সদস্য রিয়াজুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে অভিযুক্ত বিশু মিয়াকে শেরপুর তার মেয়ের বাড়ি থেকে গ্রেপ্তার করে।

জানা গেছে, গত ২১ সেপ্টেম্বর বিকেল ৪টার দিকে উপজেলার নয়ানগর ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আট বছর বয়সী শিশু শিক্ষার্থীকে বলাৎকার করে অভিযুক্ত বিশু মিয়া। বিষয়টি জানার পর শিশুটিকে হাসপাতালে ভর্তি করে তার পরিবার। এ ঘটনার দু’দিন পর গত ২৩ সেপ্টেম্বর রাত সাড়ে ৮টার দিকে শিশুটির বাবা বাদী হয়ে মো. বিশু মিয়াকে আসামি করে মেলান্দহ থানায় মামলা করেন। অভিযুক্ত বিশু মিয়া উপজেলার মালঞ্চ এলাকার আজগর আলীর ছেলে। তার পৈত্রিক নিবাস শেরপুর জেলা হলেও অনেক দিন থেকে মালঞ্চ তার শ্বশুর বাড়িতে থাকতেন। ঘটনার পর থেকেই অভিযুক্ত বিশু মিয়া পলাতক ছিলেন।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দেলোয়ার হোসেন বলেন, ঘটনার পর থেকে অভিযুক্ত বিশু মিয়া পলাতক ছিলেন। তাকে গ্রেপ্তার করে আইনি প্রক্রিয়ার মাধ্যমে আদালতে পাঠানো হয়েছে।