দেওয়ানগঞ্জে সামীর সাত্তারের গণসংযোগ

দেওয়ানগঞ্জের বিভিন্ন গ্রাম গঞ্জে ও হাট বাজারে গণসংযোগ করেন ব্যারিস্টার সামীর সাত্তার।ছবি: বাংলারচিঠিডটকম

বিল্লাল হোসেন মন্ডল, দেওয়ানগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলীয় মনোনয়ন পেতে তোর জোড় শুরু করেছেন ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ এর সভাপতি বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী ও জামালপুর-১ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ব্যারিস্টার সামীর সাত্তার। ৬ সেপ্টেম্বর দিনব্যাপী দেওয়ানগঞ্জের বিভিন্ন গ্রাম গঞ্জে ও হাট বাজারে তিনি গণসংযোগ ও মতবিনিময় সভা করেন।

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ডের বিস্তারিত তুলে ধরে নৌকার পক্ষে ভোট প্রার্থনায় ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন তিনি। দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জ দুই উপজেলায় চালাচ্ছেন ব্যাপক গণসংযোগ ও প্রচার প্রচারণা। সভা সমাবেশ, বৈঠকের মাধ্যমে তিনি নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন।

দেওয়ানগঞ্জের বিভিন্ন গ্রাম গঞ্জে ও হাট বাজারে গণসংযোগ করেন ব্যারিস্টার সামীর সাত্তার।ছবি: বাংলারচিঠিডটকম

৬ সেপ্টেম্বর সকালে তিনি উপজেলার বাহাদুরাবাদ ইউনিয়নের কান্দিরগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে স্থানীয় এলাকাবাসীর সাথে মতবিনিময় সভায় সামীর সাত্তার। তিনি বলেন, দেশ প্রেমে উদ্বুদ্ধ হয়ে তরুণদের এগিয়ে আসতে হবে। সরকারের উন্নয়ন কর্মকাণ্ড জনগণের সামনে তুলে ধরতে হবে।

এসময় মজিবর রহমান তালুকদার শাহীন, জুয়েল মিয়া, রিপন মিয়া, ইউনিয়ন কৃষক লীগের সভাপতি নাদির হোসেন, সুমন মিয়া, ফুক্কু মিয়াসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।