ব্যারিস্টার সালাম তালুকদার স্মরণে আইনজীবী ফোরামের আলোচনা

আলোচনা সভায় বক্তব্য রাখেন জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক আইনজীবী শাহ মো. ওয়ারেছ আলী মামুন। ছবি: বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: বিএনপির সাবেক মহাসচিব ও সাবেক মন্ত্রী ব্যারিস্টার আব্দুস সালাম তালুকদারের ২৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে জামালপুরে আলোচনা সভা ও দোয়া মাহফিল করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম জামালপুর জেলা ইউনিট। ২০ আগস্ট দুপুরে জেলা আইনজীবী সমিতির মিলনায়তনে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জামালপুর জেলা আইনজীবী ফোরামের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আইনজীবী মো. গোলাম নবীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আইনজীবী দিদারুল ইসলামের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক আইনজীবী শাহ মো. ওয়ারেছ আলী মামুন।

আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন জামালপুর জেলা বিএনপির সহ-সভাপতি আইনজীবী ফজলুল হক, আইনজীবী মনজুর কাদের বাবুল খান, বিএনপিনেতা আইনজীবী মোবারক হোসেন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে বিএনপিনেতা ওয়ারেছ আলী মামুন বলেন, জামালপুরের উন্নয়নে বিএনপির সাবেক মহাসচিব ব্যারিস্টার আব্দুস সালাম তালুকদারের অবদান অনস্বীকার্য। তিনি এ জেলায় প্রভূত উন্নয়ন করেছেন।

ওয়ারেছ আলী মামুন আরও বলেন, রাজনৈতিক অঙ্গনে ব্যারিস্টার সালাম তালুকদারের সততা ও আদর্শ নেতাকর্মীদের জন্য অনুসরণীয়। তাঁর ২৪তম মৃত্যুবার্ষিকীতে জেলা বিএনপির পক্ষ থেকে তিনি গভীর শোক ও সমবেদনা জানান।

পরে বিএনপির সাবেক মহাসচিব ব্যারিস্টার আব্দুস সালাম তালুকদারের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।