জামালপুরে বঙ্গমাতার ৯৩তম জন্মবার্ষিকী উদযাপন

মোনাজাতে অংশ নেন নেতৃবৃন্দ। ছবি: বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: ‘সংগ্রাম স্বাধীনতা, প্রেরণায় বঙ্গমাতা’ এই স্লোগান নিয়ে নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯৩তম জন্মবার্ষিকী জামালপুরে উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে ৮ আগস্ট শহরের বকুলতলাস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জেলা মহিলা আওয়ামী লীগ ও পৌর মহিলা আওয়ামী লীগের যৌথ উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

জামালপুর জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ঝাউগড়া ইউপি চেয়ারম্যান আঞ্জুমনোয়ারা বেগম হেনার সভাপতিত্বে ও পৌর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মারুফা আনোয়ার পারুলের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফ্ফর হোসেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ব ম জাফর ইকবাল জাফু, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. সাজদা-ই-জান্নাত তনু, সদস্য সরোয়ার হোসেন শান্ত, জামালপুর পৌর আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক শাহানা ফেরদৌস শম্পা, সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফারজানা ইয়াসমিন লিটা ও পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি মনিরা চৌধুরী প্রমুখ।

পরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে মহিলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ অংশ নেন।

এর আগে সকালে বকুলতলাস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় প্রাঙ্গণে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি আঞ্জুমনোয়ারা বেগম হেনার নেতৃত্বে মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।