জামালপুরে স্বেচ্ছাসেবক লীগের মোমবাতি প্রজ্বলন, আলোর মিছিল

শপথাবাক্য পাঠ করে স্বেচ্ছাসেবক লীগ। ছবি: বাংলারচিঠিডটকম

এম আলমগীর, নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম : ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যসহ সকল শহীদের স্মরণে শোকাবহ আগস্টের প্রথম দিনে জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে আলোর মিছিল ও মোমবাতি প্রজ্বলন করা হয়েছে।

৩১ জুলাই দিবাগত রাত ১২টা ১ মিনিটে শহরের বকুলতলাস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় প্রাঙ্গণে এ আলোর মিছিল ও মোমবাতি প্রজ্বলন করা হয়।

পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান নেতৃবৃন্দ।

পুষ্পস্তবক অর্পণ শেষে এক মিনিট নিরবতা পালন করেন এবং শপথ বাক্যপাঠ করান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ।

এসময় জামালপুর সদর-৫ আসনের সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন এমপি, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ ছানোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আকন্দ বাবু, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নারায়ণ চন্দ্র পাল রানা, শহর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বিজু আহাম্মেদ, জেলা যুবলীগের সহ-সভাপতি এরশাদ হোসেন সোহেল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সৈয়দ তানভীর আহাম্মেদ, সাধারণ সম্পাদক নাজমুল আহসান জনি, শহর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মো. সাইফুল ইসলামসহ জেলা স্বেচ্ছাসেবক লীগ ও শহর স্বেচ্ছাসেবক লীগের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শোকাবহ ১৫ আগস্টে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যসহ সকল শহীদের স্মরণে এ আলোর মিছিল ও মোমবাতি প্রজ্বলন করা হয়।