শেরপুর সদরকে ‘ক’ শ্রেণির ভূমিহীন ও গৃহহীনমুক্ত সংক্রান্ত সভা

সভায় বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক। ছবি: বাংলারচিঠিডটকম

সুজন সেন, নিজস্ব প্রতিবেদক, শেরপুর, বাংলারচিঠিডটকম: শেরপুর সদর উপজেলাকে ‘ক’ শ্রেণির ভূমিহীন ও গৃহহীনমুক্ত ঘোষণা সংক্রান্ত যৌথসভা অনুষ্ঠিত হয়েছে। ১০ জুলাই সদর উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এমপি।

ওইসময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরিব ও অসহায় মানুষের কথা ভাবেন। তাদের উন্নতি ও মঙ্গলের জন্য তিনি সব সময় চিন্তা করেন। তার নেতৃত্বে সারাদেশকে ভূমিহীন ও গৃহহীনদের পুনর্বাসনের জন্য প্রশাসন নিরলস কাজ করে যাচ্ছে। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার লক্ষ্য, ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত দেশ গড়া। ক্ষুধা, দারিদ্র্যমুক্ত ও অসাম্প্রদায়িক চেতনায় বাংলাদেশ গড়ে উঠবে, উন্নত, সমৃদ্ধ সোনার বাংলা হিসাবে।

তিনি আরও বলেন, শেখ হাসিনার হাতে যতদিন বাংলাদেশ আছে দেশের মানুষ নিরাপদে আছে।

সদর ইউএনও মেহনাজ ফেরদৌসের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মনিরুল হাসান ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আশরাফুল আলম মিজান।

সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) উজ্জল হোসেনের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা খবিরুজ্জামান খান, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ফখরুল মজিদ খোকন, কামারেরচর ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব প্রমুখ।

ওইসময় অন্যান্যের মধ্যে সদর উপজেলা কৃষি কর্মকর্তা রুবাইয়া ইয়াসমীন, উপজেলা শিক্ষা কর্মকর্তা আক্রাম হোসেন, পাকুড়িয়া ইউপি চেয়ারম্যান হায়দার আলী, জেলা ক্রীড়া সংস্থা সাধারণ সম্পাদক মানিক দত্তসহ জনপ্রতিনিধি, সুশীল সমাজের প্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।