মেলান্দহে সড়ক দুর্ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ দুইজন আহত

আহত বালিজুড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মির্জা ফকরুল ইসলাম

মুত্তাছিম বিল্লাহ, মেলান্দহ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের মেলান্দহে সড়ক দুর্ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ দুইজন আহত হয়েছে। ৬ জুলাই রাতে মেলান্দহের জটিয়ারপাড়া এলাকায় জামালপুর-মাদারগঞ্জ আঞ্চলিক মহাসড়কের গীতিকার নজরুল ইসলাম বাবু সেতুর পাশে এ দুর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হয়েছেন মাদারগঞ্জ উপজেলার ৪ নং বালিজুড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মির্জা ফকরুল ইসলাম ও মাদারগঞ্জ শহর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক অজয় ঘোষ। দুর্ঘটনায় মির্জা ফকরুলের পাঁজরের একটি হাড় ও হাতের তিনটি আঙুল ভেঙে গেছে। তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। আহত অজয় ঘোষেরও পায়ের হাড় ভেঙে গেছে। তিনি ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

জানা গেছে, ৬ জুলাই রাতে মাদারগঞ্জ থেকে মোটরসাইকেল যোগে জামালপুর যাচ্ছিলেন ইউপি চেয়ারম্যান মির্জা ফকরুল ও অজয় ঘোষ। পথে গীতিকার নজরুল ইসলাম বাবু সেতুর পাশে মোটরসাইকেল ও বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি চালিত অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইউপি চেয়ারম্যান মির্জা ফকরুল ইসলাম ও অজয় ঘোষ গুরুতর আহত হয়। স্থানীয়রা উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল স্থানান্তর করে। তাদের অবস্থার অবনতি হলে পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

মির্জা ফকরুল ইসলামের চাচাতো ভাই মির্জা হুমায়ুন কবীর বলেন, ৬ জুলাই রাতে সড়ক দুর্ঘটনায় ইউপি চেয়ারম্যান মির্জা ফখরুলের পাঁজরে একটি হাড় ও তিনটি আঙুল ভেঙে গেছে। বর্তমানে সে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন জানান, থানায় কেউ কোন অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনী ব্যবস্থা নেওয়া হবে।