দেওয়ানগঞ্জ পৌরসভার ৭০ কোটি টাকার বাজেট ঘোষণা

বাজেট উপস্থাপন করেন দেওয়ানগঞ্জ পৌর মেয়র শেখ মুহাম্মদ নুরুন্নবী অপু। ছবি: মদন মোহন ঘোষ

দেওয়ানগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম : জামালপুরের দেওয়ানগঞ্জ পৌরসভার ২০২৩-২০২৪ অর্থবছরের বাজেট ঘোষণা করা হয়েছে। দেওয়ানগঞ্জ পৌরসভার সভাকক্ষে ১৯ জুন বাজেট ঘোষণা অনুষ্ঠানে বাজেট উপস্থাপন করেন পৌর মেয়র শেখ মোহাম্মদ নুরন্নবী অপু। বাজেটে ৭০ কোটি ৭৪ হাজার ২৬১ টাকা রাজস্ব আয় এবং একই পরিমাণ ব্যয় নির্ধারণ করা হয়েছে।

দেওয়ানগঞ্জ পৌরসভার মেয়র শেখ মুহাম্মদ নুরুন্নবী অপু অনুষ্ঠানে বলেন, চার মাসের মধ্যে পৌর এলাকার সকল সড়কের উন্নয়ন হবে। উন্নত করা হবে ড্রেনেজ ব্যবস্থা। এই বাজেটের বাইরেও বিপুল অংকের টাকার নতুন সড়ক হবে। পৌরসভাবাসীর সহযোগিতা কামনা করেন তিনি। ড্রেনের ভিতর ময়লা না ফেলার জন্য পৌরবাসীর প্রতি আহ্বানও জানান তিনি।

পৌর সচিব নুরুল ইসলাম মিন্টুর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবেক পৌর প্রশাসক কামরুন্নাহার শেফা, প্রবীণ শিক্ষক আনোয়ারা বেগম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক শাহজাহান আকন্দ, বীর মুক্তিযোদ্ধা খায়রুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা দুলাল তালুকদার, আবাসিক মেডিকেল অফিসার ডা. বিপুল মিয়া, প্যানেল মেয়র আব্দুল মান্নান মোল্লা, পৌর কাউন্সিলর নূরে আলম সিদ্দিকী জুয়েল, আব্দুস ছালাম খোকা, শেখ মাসুদ, এস এম কানন, মহসীন আলী বিপ্লব, আমিনুল ইসলাম, ফরহাদ হোসেন, নারী কাউন্সিলর রুনা, প্রবীণ আওয়ামী লীগ নেতা জিতেন্দ্র মোহন চন্দ্র, ব্যবসায়ী মহিবুল ইসলাম যুবরাজ, দুপ্রক ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মদন মোহন ঘোষ প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা, শিক্ষক, সকল কাউন্সিলর ও পৌর কর্মকর্তা ও কর্মচারীসহ বিভিন্ন পেশার লোকজন উপস্থিত ছিলেন।