অভিন্ন মানদণ্ডে শেরপুর পুলিশ শ্রেষ্ঠ নির্বাচিত

‘শ্রেষ্ঠ জেলা’ পুরস্কারের সম্মাননা ক্রেস্ট গ্রহণ করেন শেরপুরের পুলিশ সুপার কামরুজ্জামান বিপিএম। ছবি : বাংলারচিঠিডটকম

সুজন সেন, নিজস্ব প্রতিবেদক, শেরপুর, বাংলারচিঠিডটকম : ময়মনসিংহ রেঞ্জের মধ্যে সামগ্রিক কর্ম মূল্যায়নে ‘শ্রেষ্ঠ জেলা’ নির্বাচিত হয়েছে শেরপুর। ১০ মে ওই ক্যাটাগরিতে পুরস্কার হিসেবে সম্মাননা ক্রেস্ট গ্রহণ করেন শেরপুরের পুলিশ সুপার কামরুজ্জামান বিপিএম।

ওই দিন ময়মনসিংহ রেঞ্জের রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য বিপিএমের সভাপতিত্বে তাঁর কার্যালয়ের সম্মেলন কক্ষে ময়মনসিংহ রেঞ্জে গত এপ্রিলের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় সার্বিক আইন-শৃঙ্খলা, আভিযানিক সাফল্য ও জন-গ্রহণযোগ্যতা ইত্যাদি অভিন্ন মানদণ্ডের উপর ভিত্তি করে রেঞ্জের সকল জেলাসমূহের মধ্যে গত মার্চ মাসের সামগ্রিক কর্ম মূল্যায়নে ‘শ্রেষ্ঠ জেলা’ হিসেবে শেরপুর জেলা পুলিশ পুরস্কার লাভ করে।

সভায় রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন) এনামুল কবির, অতিরিক্ত ডিআইজি (ক্রাইম এন্ড অপস) আবিদা সুলতানা বিপিএম, পিপিএমসহ রেঞ্জ অফিস ও রেঞ্জের আওতাধীন সকল জেলার পুলিশ সুপারবৃন্দ উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার কামরুজ্জামান বিপিএম বাংলারচিঠিডটকমকে বলেন, ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি মহোদয় কর্তৃক প্রদত্ত এই সম্মাননা পুরস্কার জেলা পুলিশের প্রতিটি সদস্যকে আরও দায়িত্বশীলতা ও পেশাদারিত্বের সাথে কাজ করতে অনুপ্রেরণা যোগাবে বলে আমাদের দৃঢ় বিশ্বাস।