এতিম ও সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে জেলা আওয়ামী লীগের খাদ্য সামগ্রী বিতরণ

শিশুদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মোহাম্মদ বাকী বিল্লাহ ও অন্যান্য নেতৃবৃন্দ।ছবি:মেহেদী হাসান

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: পবিত্র মাহে রমজান উপলক্ষে জামালপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এতিম অসহায়, দুঃস্থ ও সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে সরকারি-বেসরকারিভাবে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে।

৬ এপ্রিল জামালপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে সরকারি শিশু পরিবার (বালক) জামালপুরের শিশুদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

দলীয় কার্যালয়ের সামনে নেতৃবৃন্দ।ছবি:মেহেদী হাসান

এ উপলক্ষে শহরের বকুলতলাস্থ দলীয় কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে জামালপুর জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মোহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, পৌরসভার মেয়র ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ছানোয়ার হোসেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল হোসেনসহ স্থানীয় আওয়ামী লীগ এবং সরকারি শিশু পরিবারের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

শতাধিক শিশুর মাঝে ৩০ বস্তা চাল, ২৫ কেজি ডাল, ৫৫ লিটার সয়াবিন তেল, ৫০ প্যাকেট মুড়ি, ৫ কেজি খেজুর, ২৫ কেজি কালোজিরা চাল, ১৫ কেজি মাংস ও ৫ কেজি জিলাপী বিতরণ করা হয়।