জামালপুর সিজেএম আদালতে ঐতিহাসিক ৭ মার্চের আলোচনা সভা অনুষ্ঠিত

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা ও দায়রা জজ মো. এহ্সানুল হক।ছবি: বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: জামালপুরে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (সিজেএম) আদালতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ৭ মার্চ বিকেল সাড়ে ৪টায় চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের দ্বিতীয় তলায় নতুন সভাকক্ষে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এর আগে জেলা ও দায়রা জজ ফিতা কেটে উদ্বোধন করেন নতুন ওই সভাকক্ষটি। একই সঙ্গে উদ্বোধন করা হয় কোর্টের সহায়ক কর্মচারীদের সপ্তাহব্যাপী প্রশিক্ষণ কর্মশালাও।

ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন এবং সভাকক্ষ ও প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন জেলা ও দায়রা জজ মো. এহ্সানুল হক। একই সঙ্গে জামালপুরে বিচার বিভাগে যোগদান করায় তাঁকে ফুল দিয়ে সংবর্ধনা জানান জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটগণ।

চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মাসুদ পারভেজের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন জামালপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক (জেলা জজ) মো. শহিদুল ইসলাম, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক (জেলা জজ) মুহাম্মদ রফিকুল ইসলাম প্রমুখ।

সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. হাসিব উল্লাহ পিয়াসের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় আরও বক্তব্য দেন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মামুন হাসান খান, সিনিয়র সহকারী জজ মোহাম্মদ শিহাব উদ্দীন, যুগ্ম জেলা ও দায়রা জজ ফারজানা আহমেদ ও হুমায়ূন কবীর ও অতিরিক্ত জেলা দায়রা জজ সুলতান মাহমুদ প্রমুখ।