জামালপুরে মহিলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন নেতৃবৃন্দ।ছবি: এম আলমগীর

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের ৫৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে ২৭ ফেব্রুয়ারি সকাল ৭টা ৩০মিনিটে জামালপুর শহরের বকুলতলাস্থ জেলা আওয়ামী লীগের কার্যালয় চত্বরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

পরে জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি আঞ্জুমনোয়ারা বেগম হেনা ও সাধারণ সম্পাদক হাসিনা আকাশের নেতৃত্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন নেতৃবৃন্দ।

সন্ধ্যায় বকুলতলাস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে মহিলা আওয়ামী লীগের ৫৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করে জেলা মহিলা আওয়ামী লীগ।

বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ, জামালপুর জেলা শাখার সভাপতি আঞ্জুমনোয়ারা বেগম হেনার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফারুক আহম্মেদ চৌধুরী, সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন, জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. সাঈদা বেগম প্রমুখ। সভা সঞ্চালনা করেন মহিলা আওয়ামী লীগ জামালপুর জেলা শাখার সাধারণ সম্পাদক হাসিনা আকাশ।

কেক কাঁটা ও আলোচনা সভায় জেলা মহিলা আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।