জামালপুরে তৃতীয়লিঙ্গদের বিউটিফিকেশন ও পার্লার ব্যবস্থাপনা প্রশিক্ষণ শুরু

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর বিসিক শিল্পনগরীর সহকারী মহাব্যবস্থাপক সম্রাট আকবর। ছবি: বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরে তৃতীয়লিঙ্গদের অংশগ্রহণে পাঁচদিনব্যাপী বিউটিফিকেশন ও পার্লার ব্যবস্থাপনা প্রশিক্ষণ শুরু করেছে ক্ষুদ্র ক্ষুদ্র ও মাঝারি শিল্প ফাউন্ডেশন।

২৬ ফেব্রুয়ারি দুপুরে পৌর শহরের বিসিক শিল্পনগরী এলাকায় দি জামালপুর চেম্বার অব কমার্সের হলরুমে এ প্রশিক্ষণের আয়োজন করা হয়।

সিঁড়ি সমাজকল্যাণ সংস্থার সহযোগিতায় শুরু হওয়া এ প্রশিক্ষণ চলবে ২ মার্চ পর্যন্ত। এতে ৩০ জন তৃতীয় লিঙ্গের মানুষেরা অংশ নেন।

বক্তব্য রাখন বিসিক শিল্প মালিক সমিতির সাধারণ সম্পাদক ও দি জামালপুর চেম্বার অব কমার্সের পরিচালক এনামুল হক খান মিলন।ছবি: বাংলারচিঠিডটকম

প্রশিক্ষণ শুরুর আগে সিঁড়ি সমাজকল্যাণ সংস্থার সভাপতি আরিফা ইয়াসমিন ময়ূরীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর বিসিক শিল্পনগরীর সহকারী মহাব্যবস্থাপক সম্রাট আকবর। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিসিক শিল্প মালিক সমিতির সাধারণ সম্পাদক ও দি জামালপুর চেম্বার অব কমার্সের পরিচালক এনামুল হক খান মিলন, জেলা বিউটি পার্লার ওনার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আরজুমান আরা মুক্তা প্রমুখ।

পাঁচদিনব্যাপী বিউটিফিকেশন ও পার্লার ব্যবস্থাপনা প্রশিক্ষণে ঢাকা থেকে আগত এসএমই ফাউন্ডেশনের সাদিয়া তাজমিন দোলা প্রশিক্ষক হিসেবে অংশ নেন।